• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন
শিরোনাম
বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে সীমান্তে বিএসএফ এর হত্যা নিয়ে কঠোর অবস্থানে বাংলাদেশ
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

শীতার্ত মানুষের মাঝে ছাত্র ফেডারেশনের কম্বল বিতরণ

গোলাম মোস্তফা রাজনৈতিক প্রতিবেদক ঢাকা
আপডেট : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
ai

শীতার্ত মানুষের মাঝে ছাত্র ফেডারেশনের কম্বল বিতরণ।

আজ ৩ জানুয়ারি, রবিবার, দুপুর ২টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের বন্দর থানার ১৯ নং ওয়ার্ডের শান্তিনগর এলাকায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে বাংলাদেশ ছাত্র ফেডারেশন। জেলার সভাপতি শুভ দেব সহ উক্ত কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন কবি আরিফ বুলবুল, রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের ডেন্টাল বিভাগের প্রধান ডা. ফরহাদ আহাম্মেদ জেনিথ, ছাত্র ফেডারেশন জেলার অর্থ সম্পাদক ফারহানা মানিক মুনা, মহানগর কমিটির যুগ্ম আহ্বায়ক তাকবীর হোসেন, জেলার ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সাইদুর রহমান, বন্দর থানার সংগঠক শাহেদুল ইসলাম, কামরুল হাসান সহ প্রমুখ নেতৃবৃন্দ।

শুভ দেব বলেন, প্রতি বছরের ন্যায় এবছরও আমরা ছাত্র ফেডারেশনের উদ্যোগে শীতার্ত মানুষের জন্য অর্থ-বস্ত্র উত্তোলন করার কাজ শুরু করি। গত ৭/৮ দিন আমাদের কর্মীরা অক্লান্ত পরিশ্রম করে মানুষের কাছ থেকে এই সহযোগীতা উত্তোলন করেছে। সেগুলোই এখন আমরা মানুষের কাছে পৌঁছে দিচ্ছি। এর আগে আমরা নাঃগঞ্জ শহীদ মিনারের আশেপাশে যে বঞ্চিত পথশিশুরা রয়েছে তাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছি। আজকে আমরা বন্দরে ৫০ টি পরিবারের মাঝে কম্বল বিতরণ করলাম। এছাড়াও আমাদের উত্তোলিত অর্থের একটা অংশ আমরা খাগড়াছড়ি জেলার দূর্গম পাহাড়ের আদিবাসীদের জন্য পাঠিয়েছি।

তিনি আরও বলেন, যখন এই সহায়হীন মানুষগুলোর দায় রাষ্ট্র নিতে অস্বীকার জানায় তখনি আমরা বাধ্য হই নিজেদেরকে এই ধরনের মানবিক কাজে যুক্ত করবার। করোনা, বন্যা’সহ যেকোনো প্রকার প্রাকৃতিক দূর্যোগে আমরা সবসময় চেষ্টা করেছি মানুষের পাশে থাকবার। তারই অংশ হিসেবে সারাদেশে ‘শীতার্ত সহযোগীতা কেন্দ্র’ এর নামে আমাদের কার্যক্রম চলছে। আমরা দেশের সকল সার্মথ্যবান মানুষের প্রতি আহ্বান জানাই শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য। আর বরাবরের মতোই নারায়ণগঞ্জবাসীর প্রতি আমরা কৃতজ্ঞতা জানাচ্ছি। তাদের অকুণ্ঠ সহযোগীতা ছাড়া এই কাজ এগিয়ে নিয়ে যাওয়া আমাদের পক্ষে সম্ভবপর হতো না।
বিডিনিউজ ইউরোপ /৪ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ