• রবিবার, ২৩ জুন ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
শিরোনাম
ঝালকাঠি এলজিইডি বিভাগের নির্বাহী প্রকৌশলীর সাথে উপজেলা প্রকৌশলীদের কর্ম-সম্পাদন চুক্তি স্বাক্ষর তুরস্ক আমাদের অস্তিত্বের জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে: গ্রিক প্রতিরক্ষা মন্ত্রী গ্রিসে মাইকোনোস দ্বীপের বাড়ির দামের শীর্ষে রয়েছে এথেন্সের আইকনিক হিলটন হোটেলের নাম পরিবর্তন করে ‘দ্য ইলিসিয়ান’ করা হয়েছে চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলায় গবেষণায় আকর্ষণ বাড়াতে হবে ভোলার বোরহানউদ্দিনে ১৩ জন জুয়ারী আটক কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ-ও রাসুলের নাম একসাথে পাশাপাশি লিখা ভোলায় মুক্তবুলি ম্যাগাজিনের প্রাণবন্ত সাহিত্য আড্ডা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্য করাও ইবাদত টার্মিনেটর খ্যাত সাবেক হলিউড সুপারস্টার আর্নল্ড শোয়ার্জনেগার ভিয়েনায়
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

মুজিবনগরে ১২০ বোতল ফেন্সিডিলসহ বিক্রির ১ লক্ষ ৫৮ হাজার টাকা উদ্ধার,আটক ১

শিকদার ইয়াছিন আরাফাত ন্যাশনাল ডেক্স
আপডেট : শনিবার, ২ জানুয়ারী, ২০২১

মুজিবনগরে ১২০ বোতল ফেন্সিডিলসহ বিক্রির ১ লক্ষ ৫৮ হাজার টাকা উদ্ধার ॥ আটক ১

মেহেরপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের মাদক বিরোধী অভিযান চালিয়ে ফেন্সিডিল ব্যবসায়ী রহমান শেখকে আটক এবং সেখান থেকে ১২০ বোতল ফেন্সিডিলসহ বিক্রির ১ লক্ষ ৫৮ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। আটক রহমান শেখ মেহেরপুরের মুজিবনগর উপজেলা শিবপুর গ্রামের মৃত নিয়ামত শেখের ছেলে। শনিবার রাতে শিবপুর দক্ষিনপাড়া রহমান শেখের বাড়ি ও বাড়ির পাশে বাশ বাগানে ময়লা ফেলার স্থান থেকে ১২০ বোতলসহ টাকা উদ্ধার করা হয়।

জানা গেছে, জেলা গোয়েন্দা পুলিশের এস আই মুক্ত রায় চৌধুরী পিপিএম এর নেতৃত্বে ডিবির একটি দল মুজিবনগর থানার শিবপুর এলাকায় আসামী রহমান শেখের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় রহমান শেখকে আটক করার পর তার স্বীকারোক্তি অনুযায়ী ঘরের মধ্যে মেঝেতে বিশেষ কায়দায় তৈরি গর্ত খুড়ে ৫০ বোতল ফেন্সিডিল এবং পলিথিনে মোড়ানো ফেন্সিডিল বিক্রি ১ লক্ষ ৫৮ হাজার টাকা উদ্ধার করে। এরপরে তার দেওয়া তথ্য অনুযায়ী বাড়ির পাশে একটি বাঁশ বাগানে গর্ত খুড়ে আরো ৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় ডিবি পুলিশের এ এসআই মাহতাব, জসিম উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।
অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম জানান, রহমান শেখ ও তার ছেলে শাকিল শেখ দীর্ঘদিন যাবৎ ফেন্সিডিলের ব্যবসা করে আসছিল এমন খবর আমাদের কাছে আসে। গোপন সূত্রে আজকে এ অভিযান চালানো হয়। রহমান শেখকে আটক করলেও তার ছেলে শাকিল শেখ পলাতক রয়েছে। তাদের বিরুদ্ধে মেহেরপুর মুজিবনগর থানায় ৪টি মামলা আছে বলে জানানো হয়। এ ঘটনায় মুজিবনগর থানায় মামলার প্রস্তুতি চলছে।
বিডিনিউজ ইউরোপ /৩ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ