• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
শিরোনাম
বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে সীমান্তে বিএসএফ এর হত্যা নিয়ে কঠোর অবস্থানে বাংলাদেশ
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

পাটগ্রামে হত্যার পর লাশ পোড়ানোর ঘটনায় গ্রেপ্তার ২৩

মিজানুর রহমান লালমনিরহাট (রংপুর)
আপডেট : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০

পাটগ্রামে হত্যার পর লাশ পোড়ানোর ঘটনায় গ্রেপ্তার ২৩

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারীতে আবু ইউনুস মো. শহীদুন্নবী (৪৬) জুয়েলকে হত্যার পর মরদেহ পুড়িয়ে ছাই করার ঘটনায় দ্বিতীয় দফায় আরও চার আসামির তিন দিন করে রিমান্ড দিয়েছে আদালত। লালমনিরহাটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম ফেরদৌসী বেগমের আদালত বৃহস্পতিবার দুপুরে এ আদেশ দেন।

যাদেরকে রিমান্ডে নেয়া হয়েছে তারা হলেন, খাদেম জোবেদ আলী, আনোয়ার হোসেন, রবিউল ইসলাম ও মেহেদি হাসান রাজু। এ নিয়ে মোট ৯ আসামিকে রিমান্ডে নেয়া হলো।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মোহন্ত আমারনিউজকে জানান, পৃথক তিন মামলায় প্রথম দফায় পাঁচ, দ্বিতীয় দফায় পাঁচ, তৃতীয় দফায় ছয়, চতুর্থ দফায় পাঁচ এবং ষষ্ট দফায় দুইজনসহ মোট ২৩ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে এজাহারনামীয় আসামি ছাড়া অজ্ঞাত আসামিও রয়েছে।

প্রসঙ্গত, গেলো বৃহস্পতিবার ২৯ অক্টোবর ধর্ম অবমাননার গুজব ছড়িয়ে আবু ইউসুফ মো. শহিদুন্নবী জুয়েল নামের ওই যুবককে মসজিদ থেকে বাইরে বের করে এনে স্থানীয় ইউনিয়ন পরিষদের ভেতর নেয়া হলে সেখান থেকে উত্তেজিত জনতা বের করে এনে হত্যার পর মরদেহ পুড়িয়ে ছাই করে। এ ঘটনার দেশ জুড়ে নিন্দা ও জড়িতদের শাস্তির দাবিতে আন্দোলন কর্মসূচি অব্যাহত রয়েছে।
বিডিনিউজ ইউরোপ /৫ নভেম্বর / বার্তা সম্পাদক


আরো বিভন্ন ধরণের নিউজ