• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
ভিয়েনা ইউক্রেন এবং রাশিয়ার মধ্যে শান্তি আলোচনার আয়োজন করতে প্রস্তুত – চ্যান্সেলর কার্ল সমুদ্রে উদ্ধার কাজ অনিয়মিত অভিবাসনকে উৎসাহিত করে না: ফ্রন্টেক্স প্রধান ভোলায় আজকের পত্রিকার পাঠক বন্ধুর কমিটি গঠন উপলক্ষে মতবিনিময় সভা দেশজুড়ে ছাত্র- জনতার ‘শহীদী মার্চ’ ভোলায় র‍্যালি নারী ও শিশুসহ আটককৃত নিরাপরাধ “বম” দের মুক্তি দাবি দেশের ৫৫ নাগরিকের সেনা নিরাপত্তায় গাজীপুরে পোশাক কারখানা চালু দেশের প্রধান নির্বাচন কমিশনার সহ বাকী চার কমিশনারের পদত্যাগ দেশের বন্যার ক্ষয়-ক্ষতি কাটিয়ে উঠতে সহযোগিতা প্রদান করার আশ্বাস দিয়েছে জাপান বেগম খালেদা জিয়ার সাথে দেখা করেছেন বৃটিশ হাইকমিশনার বৈষম্য বিরোধী ও ছাত্র-জনতার গণ আন্দোলনে এখন পর্যন্ত ৮০০ শহীদের নাম পাওয়া গেছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

বোয়ালমারী পৌর নির্বাচন উপলক্ষে পৌর কৃষকলীগের মতবিনিময় সভা

আমীর চারু বাবলু ( ফরিদপুর) বোয়ালমারী
আপডেট : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

বোয়ালমারী পৌর নির্বাচন উপলক্ষে পৌর কৃষকলীগের মতবিনিময় সভা

বোয়ালমারী পৌর নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী সেলিম রেজা লিপনের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার উপজেলা কৃষকলীগ কার্যালয়ে বোয়ালমারী পৌর কৃষকলীগ এই নির্বাচনী মতবিনিময় সভার আয়োজন করে।

উপজেলা কৃষকলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতিয়ার রহমান মিয়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা চেয়ারম্যান মাটিও মানুষের নেতা এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- “অতীতের সকল ভেদাভেদ ভুলে আমরা সকলে নৌকার ছায়াতলে একত্রিত হয়েছি। আপনাদের ঐকান্তিক প্রচেষ্টায় আগামী ১৬ জানুয়ারি নৌকার প্রার্থী সেলিম রেজা লিপনকে বিপুল ভোটে জয়ী করে মাননীয় প্রধানমন্ত্রীর কে বোয়ালমারী পৌরসভা উপহার দিতে পারব ইনশাআল্লাহ। এ জন্য আর বসে থাকার সময় নেই সকলকে কাঁধে কাঁধ মিলিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যেতে হবে।”
এ সভায় আরও বক্তব্য রাখেন – আওয়ামীলীগের মনোনীত মেয়ার প্রার্থী সেলিম রেজা লিপন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শাহাজাহান মীরদাহ পিকুল, সহ সভাপতি আসাদুজ্জামান মিন্টু, সাবেক ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মৃধা মিলন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আকরামুজ্জামান মৃধা রুকু প্রমুখ। সঞ্চালনায় ছিলেন কৃষকলীগ নেতা কামরুল ইসলাম।
বিডিনিউজ ইউরোপ /৩১ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ