• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
শিরোনাম
তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে মারা গেছেন রাশিয়ার বিরোধী দলীয় নেতা নাভালনি ইংরেজিতেও নতুন AADE সাইট তৈরি করল গ্রিক কর্তৃপক্ষ আওয়ামী লীগের যারা সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পেলেন ইউক্রেন যুদ্ধ থেকে পিছু হটলে গুপ্তহত্যার শিকার হতে পারেন পুতিন : ইলন মাস্ক দেশবরেণ্য আলেম মাওলানা লুৎফর রহমান ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছেন ফখরুল ও খসরুর জামিন মঞ্জুর মুক্তি পেতে সব বাধা অপসারিত
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

দহগ্রাম আঙ্গোরপোতার ইতিহাসে সবচেয়ে বড় শর্ট পিচ ক্রিকেট-২০২০ ফাইনাল অনুষ্ঠিত

মিজানুর রহমান লালমনিরহাট প্রতিনিধি
আপডেট : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

দহগ্রাম আঙ্গোরপোতার ইতিহাসে সবচেয়ে বড়
শর্ট পিচ ক্রিকেট-২০২০ ফাইনাল অনুষ্ঠিত

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রাম করিডোর যুব ক্লাব কর্তৃক আয়োজিত শর্ট পিচ ক্রিকেট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ২০২০ দহগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মাহমুদুল হাসান সোহাগ সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ হাতীবান্ধা উপজেলা শাখা, প্রধান উপদেষ্টা লালমনিরহাট জেলা মুক্তিযুদ্ধ সন্তান কমান্ড ও বিদ্যাৎসাহী সমাজকর্মী রংপুর বিভাগ।

এসময় উপস্থিত ছিলেন দহগ্রাম করিডোর যুব ক্লাবের সাধারণ সম্পাদক ইদ্রিস আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল মাজেদ, সাফিউল আলম বাবলু সভাপতি দহগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগ ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব কামাল হোসেন প্রধান,চেয়ারম্যান দহগ্রাম ইউনিয়ন পরিষদ,আল মামুন শুভ সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ পাটগ্রাম উপজেলা শাখা, রাহুল মহাজান সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ পাটগ্রাম পৌর শাখা ,হাবিবুর রহমান হাবিব সাধারণ সম্পাদক দহগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগ ,রাজু আলমগীর সভাপতি দহগ্রাম ইউনিয়ন আওয়ামী যুবলীগ,জনাব এম আর এইচ সরকার রাকিব সভাপতি বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ পাটগ্রাম উপজেলা শাখা প্রমুখ সহ এলাকার গণ্য মান্য ব্যক্তিবর্গ । খেলায় দহগ্রাম হাসান আদর একাদশকে ০৩ রানে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন আঙ্গরপোতা জিরো পয়েন্ট একাদশ ।

খেলার সভাপতিত্ব করেন সাফিউল আলম বাবুল সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ দহগ্রাম ইউনিয়ন শাখা, এসময় তিনি বলেন বিনোদনের অন্যতম মাধ্যম খেলাধুল দহগ্রাম করিডোর যুব ক্লাবের সকল সদস্যদের ধন্যবাদ জানিয়ে বলেন এরকম খেলার ব্যবস্থা অব্যাহত রাখতে হবে এবং সকলকে এই খেলাধুলার মাধ্যমে সামাজিক অপরাধ মুক্ত ইভটিজিং ও বাল্য বিবাহ মুক্ত পাটগ্রাম নগরী নিশ্চিত করতে হবে ,আর এটা কেবল মাত্র খেলাধুলার মাধ্যমেই সম্ভব।

এসময় প্রধান অতিথির বক্তব্যে মাহমুদুল হাসান সোহাগ বলেন , মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ সহ সর্বপ্রকার অপরাধমুক্ত একটি নিরাপদ ও গতিশীল দেশ গঠনে খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলাই পারে একটি সমাজ কে গতিশীল ও সামাজিক অপরাধ মুক্ত করে গড়ে তুলতে তাই খেলাধুলার কোন বিকল্প নেই। তিনি দহগ্রাম করিডোর যুব ক্লাবের সকল সদস্যদের ধন্যবাদ জানিয়ে বলেন এই শরীরচর্চা ও বিনোদনের অন্যতম মাধ্যম খেলাধুলা , খেলাধুলাই পারে মাদকমুক্ত সমাজ গড়তে তাই দহগ্রাম করিডোর যুব ক্লাবের কার্যক্রম অব্যাহত রাখতে হবে ।

সবশেষে তিনি বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন এবং সুন্দর সমাজ গড়তে সকলের সহযোগিতা কামনা করেন।
বিডিনিউজ ইউরোপ /৩০ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ