• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

দহগ্রাম আঙ্গোরপোতার ইতিহাসে সবচেয়ে বড় শর্ট পিচ ক্রিকেট-২০২০ ফাইনাল অনুষ্ঠিত

মিজানুর রহমান লালমনিরহাট প্রতিনিধি
আপডেট : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

দহগ্রাম আঙ্গোরপোতার ইতিহাসে সবচেয়ে বড়
শর্ট পিচ ক্রিকেট-২০২০ ফাইনাল অনুষ্ঠিত

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রাম করিডোর যুব ক্লাব কর্তৃক আয়োজিত শর্ট পিচ ক্রিকেট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ২০২০ দহগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মাহমুদুল হাসান সোহাগ সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ হাতীবান্ধা উপজেলা শাখা, প্রধান উপদেষ্টা লালমনিরহাট জেলা মুক্তিযুদ্ধ সন্তান কমান্ড ও বিদ্যাৎসাহী সমাজকর্মী রংপুর বিভাগ।

এসময় উপস্থিত ছিলেন দহগ্রাম করিডোর যুব ক্লাবের সাধারণ সম্পাদক ইদ্রিস আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল মাজেদ, সাফিউল আলম বাবলু সভাপতি দহগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগ ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব কামাল হোসেন প্রধান,চেয়ারম্যান দহগ্রাম ইউনিয়ন পরিষদ,আল মামুন শুভ সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ পাটগ্রাম উপজেলা শাখা, রাহুল মহাজান সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ পাটগ্রাম পৌর শাখা ,হাবিবুর রহমান হাবিব সাধারণ সম্পাদক দহগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগ ,রাজু আলমগীর সভাপতি দহগ্রাম ইউনিয়ন আওয়ামী যুবলীগ,জনাব এম আর এইচ সরকার রাকিব সভাপতি বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ পাটগ্রাম উপজেলা শাখা প্রমুখ সহ এলাকার গণ্য মান্য ব্যক্তিবর্গ । খেলায় দহগ্রাম হাসান আদর একাদশকে ০৩ রানে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন আঙ্গরপোতা জিরো পয়েন্ট একাদশ ।

খেলার সভাপতিত্ব করেন সাফিউল আলম বাবুল সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ দহগ্রাম ইউনিয়ন শাখা, এসময় তিনি বলেন বিনোদনের অন্যতম মাধ্যম খেলাধুল দহগ্রাম করিডোর যুব ক্লাবের সকল সদস্যদের ধন্যবাদ জানিয়ে বলেন এরকম খেলার ব্যবস্থা অব্যাহত রাখতে হবে এবং সকলকে এই খেলাধুলার মাধ্যমে সামাজিক অপরাধ মুক্ত ইভটিজিং ও বাল্য বিবাহ মুক্ত পাটগ্রাম নগরী নিশ্চিত করতে হবে ,আর এটা কেবল মাত্র খেলাধুলার মাধ্যমেই সম্ভব।

এসময় প্রধান অতিথির বক্তব্যে মাহমুদুল হাসান সোহাগ বলেন , মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ সহ সর্বপ্রকার অপরাধমুক্ত একটি নিরাপদ ও গতিশীল দেশ গঠনে খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলাই পারে একটি সমাজ কে গতিশীল ও সামাজিক অপরাধ মুক্ত করে গড়ে তুলতে তাই খেলাধুলার কোন বিকল্প নেই। তিনি দহগ্রাম করিডোর যুব ক্লাবের সকল সদস্যদের ধন্যবাদ জানিয়ে বলেন এই শরীরচর্চা ও বিনোদনের অন্যতম মাধ্যম খেলাধুলা , খেলাধুলাই পারে মাদকমুক্ত সমাজ গড়তে তাই দহগ্রাম করিডোর যুব ক্লাবের কার্যক্রম অব্যাহত রাখতে হবে ।

সবশেষে তিনি বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন এবং সুন্দর সমাজ গড়তে সকলের সহযোগিতা কামনা করেন।
বিডিনিউজ ইউরোপ /৩০ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ