• বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
শিরোনাম
বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে সীমান্তে বিএসএফ এর হত্যা নিয়ে কঠোর অবস্থানে বাংলাদেশ
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

বোয়ালমারীতে নিক্সন চৌধুরীর সভা বর্জন করেছে স্থানীয় আওয়ামীলীগ ও যুবলীগ

আমীর চারু বাবলু ( ফরিদপুর) বোয়ালমারী
আপডেট : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

বোয়ালমারীতে নিক্সন চৌধুরীর সভা বর্জন করেছে স্থানীয় আওয়ামীলীগ ও যুবলীগ

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রূপাপাতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বিপ্লব মোস্তাফিজকে দেওয়া সংবর্ধনা ও জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা বিরোধী গণজমায়েত বয়কট করেছে রূপাপাত ইউনিয়ন আওয়ামীলীগসহ দলটির সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।
জানা যায়, ২৭ ডিসেম্বর রবিবার বিকেল ৩ টায় উপজেলার কালিনগর ময়রার মাঠে রূপাপাত ইউনিয়ন বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক মোঃ আবু মোল্যার ছেলে এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ মাদককারবারি মিজানুর রহমান মোল্যা (সোনা মিয়া) স্থানীয় আওয়ামীলীগকে না জানিয়ে যুবলীগের সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক বিপ্লব মোস্তাফিজের সংবর্ধনার আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী, এমপি।
সরে জমিনে দেখা যায়, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের কোন নেতাকর্মীরা এ সমাবেশে অংশ গ্রহণ করেনি। এ ব্যাপারে রূপাপাত ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান জানান, “আজকের এই অনুষ্ঠান আয়োজন করবে স্থানীয় যুবলীগ। সেখানে তাদেরকে পাশ কাটিয়ে আমাদের দাওয়াত দেয় স্থানীয় বিএনপির সাবেক সাধারণ সম্পাদকের ছেলে কদমি গ্রামের সোনা মিয়া। সে কী কোনদিন আওয়ামীলীগ করেছে বা করে? এই কারণে আমরা এ অনুষ্ঠান বয়কট করেছি।”
রূপাপাত ইউনিয়ন যুবলীগের সভাপতি রবিউল ইসলাম রূপম বলেন, “আজকের সভায় যার সভাপতিত্ব করার কথা তিনি একজন জামাত সমর্থক। আমার ইউনিয়নে যুবলীগের ব্যানারে অনুষ্ঠান অথচ আয়োজক জনৈক সোনা মিয়া, যিনি যুবলীগের কেউ না।”
বিডিনিউজ ইউরোপ /২৭ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ