• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
সাম্প্রতিক সহিংসতায় হতাহতের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী: আ’লীগ প্যারিস অলিম্পিকে “উদ্বাস্তু দল” সৌন্দর্য বাড়িয়েছে বলে জানালেন আয়োজক কমিটি ইথিওপিয়ায় ভূমিধসে নিহত ২৫০ দেশের তরুণ প্রজন্মের হাতে ক্ষমতা তুলে দেয়ার এটাই উপযুক্ত সময়:জো বাইডেন শাফিন ভার্জিনিয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন বুলেট বা শ্রাপনেল ট্রাম্পের কানে আঘাত করেছে কিনা তা পরিষ্কার নয়:ওয়ে কক্সবাজারে আটকে পড়া পর্যটকরা ঢাকায় ফিরেছেন প্রমোদতরী দিয়ে মানব পাচার: বৃটিশ পুলিশ ইসলামে নারীর অধিকার সমুন্নত করা হয়েছে কোটা সংস্কার আন্দোলনে আবু ধাবিতে ৫৭ বাংলাদেশির কারাদণ্ড
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

এফস্টাথিয়া কাম্পিসিওলি আইসিইউ নার্স “ইভানজেলিজমস”তাকে প্রথম টিকা দেওয়া হয়

কামরুজ্জামান ডালিম ভুঁইয়া ইন্টারন্যাশনাল ডেক্স
আপডেট : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

আজ গ্রীসে প্রথম টিকা প্রদান শুরু।
এফস্টাথিয়া কাম্পিসিওলি আইসিইউ নার্স “ইভানজেলিজমস”তাকে প্রথম টিকা দেওয়া হয়।
“ইভানজেলিজমস” হাসপাতালের আইসিইউ নার্স এফস্টাথিয়া কাম্পিসিয়ুলিকে বেলা ১১ টার কিছুক্ষণ পরে টিকা দেওয়া হয়েছে।

মিসেস কাম্পিসিওলি একটি হাসি দিয়ে তার থাম্ব উত্থাপন করেছিলেন – যেটি আমাদের দেশে প্রথম টিকা তৈরি করা হয়েছে, প্রতীকী পদক্ষেপে যেমন এই পর্যায়ে মেডিকেল কর্মীরা এবং বয়স্কদের অগ্রাধিকার দেওয়া হয়।
তার সহকর্মী যখন তাকে ভ্যাকসিন দিয়েছিল, তখন তিনি তার হাত দিয়ে বিজয় চিহ্নটি তৈরি করেছিলেন এবং সবকিছু ঠিক আছে। শেষে, উপস্থিত লোকজন করতালি দেয়।
ভ্যাকসিন গ্রহণের ক্ষেত্রে প্রথম হওয়ার বিষয়ে তিনি কীভাবে অনুভূত হন সে সম্পর্কে সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে তিনি বলেছিলেন: “আমি মনে করি আজ অনেক লোক আমাকে ইর্ষা করছে।”
বিডিনিউজ ইউরোপ /২৭ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ