• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
শিরোনাম
শেনজেন ভিসা ফি ১২শতাংশ বৃদ্ধি পেয়েছে জুলাই থেকে কার্যকর ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র হিসাবে ৩ দেশের স্বীকৃতি তেহরানে প্রয়াত প্রেসিডেন্ট রাইসির জানাজা পড়ালেন ইরানের সর্বোচ্চ ধর্মীয় নেতা ইমাম খামেনি শহরের কেন্দ্রস্থল এথেন্সের বাড়িতে আগুনে বৃদ্ধ ভাইবোন নিহত আগামীকাল বৃহস্পতিবার একাডেমিয়ার মিউনিসিপ্যালিটি মিউজিক থিয়েটারে লাইভ কনসার্ট হবে ভোলায় তিন উপজেলার নবনির্বাচিত তিন চেয়ারম্যান মালয়েশিয়ায় বিশেষ ব্যবস্থাপনায় কনস্যুলার সেবা প্রদানের উদ্যোগ হাইকমিশনের ঝালকাঠিতে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে উপজেলা নির্বাচনে দ্বিতীয় ধাপে যারা চেয়ারম্যান নির্বাচিত হলেন রাইসির মৃত্যুতে বাংলাদেশে বৃহস্পতিবার একদিনের শোক ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

বরিশালে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করে মওলানা ভাসানী পাঠাগার’

গোলাম মোস্তফা রাজনৈতিক প্রতিবেদক ঢাকা
আপডেট : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০

‘বরিশালে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করে মওলানা ভাসানী পাঠাগার’
‘মওলানা ভাসানী পাঠাগার, বরিশাল’ এর উদ্যোগে এবং ‘আলোকিত মূলাদী’র সহযোগিতায় আজ ২৫ ডিসেম্বর, ২০২০ (শুক্রবার), সকাল ১০ টায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।


  1. শীতবস্ত্র বিতরণের পূর্বে সকলের উদ্দেশ্যে মওলানা ভাসানী পাঠাগারের প্রধান সমন্বয়কারী দেওয়ান আবদুর রশিদ নীলু বলেন, “শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ আমাদের কাজ নয়, এই কাজটা রাষ্ট্রের। রাষ্ট্র সকলেরজন্য সব ধরনের নাগরিক সুযোগ সুবিধা প্রদান করতে বদ্ধপরিকর। কিন্তু রাষ্ট্র সেই দায়িত্ব পালনে ব্যর্থ হয়েছে।
    রাষ্ট্রীয় ব্যবস্থাপনাও সেই জায়গায় ব্যর্থ। তাই মানবিক জায়গা থেকে মওলানা ভাসানী পাঠাগারের ছাত্ররা নিজস্ব উদ্যোগে ক্ষুদ্র পরিসরে শীতার্ত পরিবারের মাঝে সামর্থ্য ভাগাভাগি করে নিচ্ছে।” সমাজের বিত্তবান ও সচেতন নাগরিকদেরকে শীতার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন পাঠাগারের সংগঠক আরিফুর রহমান মিরাজ, মারুফ আহমেদ, হাসিব আহমেদ, ইয়াসমিন সুলতানা, রুবিন ইয়াসমিন, জামান কবীর ও কেয়া ইসলাম প্রমুখ।
বিডিনিউজ ইউরোপ /২৫ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ