• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
শিরোনাম
শেনজেন ভিসা ফি ১২শতাংশ বৃদ্ধি পেয়েছে জুলাই থেকে কার্যকর ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র হিসাবে ৩ দেশের স্বীকৃতি তেহরানে প্রয়াত প্রেসিডেন্ট রাইসির জানাজা পড়ালেন ইরানের সর্বোচ্চ ধর্মীয় নেতা ইমাম খামেনি শহরের কেন্দ্রস্থল এথেন্সের বাড়িতে আগুনে বৃদ্ধ ভাইবোন নিহত আগামীকাল বৃহস্পতিবার একাডেমিয়ার মিউনিসিপ্যালিটি মিউজিক থিয়েটারে লাইভ কনসার্ট হবে ভোলায় তিন উপজেলার নবনির্বাচিত তিন চেয়ারম্যান মালয়েশিয়ায় বিশেষ ব্যবস্থাপনায় কনস্যুলার সেবা প্রদানের উদ্যোগ হাইকমিশনের ঝালকাঠিতে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে উপজেলা নির্বাচনে দ্বিতীয় ধাপে যারা চেয়ারম্যান নির্বাচিত হলেন রাইসির মৃত্যুতে বাংলাদেশে বৃহস্পতিবার একদিনের শোক ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ক্রিসমাস বোনাস বা ড্ররোয়ান আজ অর্থ প্রদানের তারিখ

কামরুজ্জামান ডালিম ভূইয়া ইন্টারন্যাশনাল ডেক্স
আপডেট : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

. ক্রিসমাস বোনাস বা ড্ররোয়ান আজ অর্থ প্রদানের তারিখ।

২০২০ সালের ১ লা মে থেকে ৩০ শে নভেম্বর পর্যন্ত স্থগিত থাকা ১,০৫০,০০০ এর বেশি কর্মচারী আজ, সোমবার, ২১ ডিসেম্বর, তাদের নিয়োগকর্তা ও রাজ্য উভয় পক্ষ থেকে ক্রিসমাস বোনাস প্রদান করবে, যদি কাজের স্থগিতাদেশ ৩১ ডিসেম্বর অবধি অব্যাহত থাকে। যারা আজকে টাকা পাবেন না তারা রাজ্য দ্বারা জানুয়ারী ৩১ জানুয়ারি ২০২১ এর মধ্যে প্রদান করা হবে।

আরও স্পষ্টতই, আজ শ্রম মন্ত্রনালয় থেকে ১০৬০৮৮ জন কর্মচারীর ব্যাংক অ্যাকাউন্টে সরাসরি অর্থ প্রদান করা হবে বলে আশা করা হচ্ছে, এই উপহারের অংশটি ১ মে থেকে ৩০ নভেম্বর মেয়াদে কর্মসংস্থান চুক্তি স্থগিতের সময়ের সাথে সম্পর্কিত।

দ্বিতীয় বছরে ৩১/১১ অবধি রাজ্য উপহারের শেষ অংশটি অর্থাত্ ডিসেম্বরে স্থগিতকরণের সময়কালের অনুপাত (১/১২ – ৩১/১২) প্রদান করবে।

একই সময়ে, আজ মালিকদের তার কর্মচারীদের উপহারের অংশটি প্রদান করতে হবে যা তাদের কর্মীদের প্রকৃত কর্ম দিবসের সাথে সামঞ্জস্য করে, 8 মাস মে – ডিসেম্বর এর মধ্যে মধ্যরাতের মধ্যে যদি নিয়োগকর্তা বা মালিক পক্ষ উপহারটি না দেয় তবে আইনটি স্বতঃস্ফূর্তভাবে গ্রেপ্তারের পদ্ধতি এবং জরিমানা আরোপের ব্যবস্থা করবে।
বিডিনিউজ ইউরোপ /২১ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ