• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ধনবাড়ী পৌর নির্বাচনে মেয়র পদে ৪ প্রার্থীর মনোনয়নপত্র জমা

জহিরুল ইসলাম মিলন (টাঙ্গাইল) ধনবাড়ি
আপডেট : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

ধনবাড়ী পৌর নির্বাচনে মেয়র পদে ৪ প্রার্থীর মনোনয়নপত্র জমা

আগামী ১৬ জানুয়ারী ২০২১ তারিখে টাঙ্গাইলের ধনবাড়ী পৌরসভা নির্বাচনে ঢাক-ঢোল বাজিয়ে উৎসব মুখর পরিবেশে প্রতিদ্ব›দ্বী প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছে। রোববার(২০ ডিসেম্বর) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে মেয়র পদে ৪ জন, ৩টি সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৩ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৯টি ওয়ার্ডে ৩০ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। আ’লীগ থেকে দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন ১ জন। আওয়ামীলীগের বিদ্রোহী সতন্ত্র থেকে জমা দিয়েছেন ২ জন। বিএনপি থেকে দলীয়ভাবে জমা দিয়েছেন ১ জন।

ধনবাড়ী উপজেলা নির্বাচন কর্মকর্তা করুনা সিন্দু চাকলাদার জানান, রবিবার (২০ডিসেম্বর ২০) ইং মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন পর্যন্ত ধনবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামীগের দলীয়ভাবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ধনবাড়ী পৌরসভার বর্তমান মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন। এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি থেকে দলীয়ভাবে মনোনয়নপত্র জমা দিয়েছেন ১ জন ধনবাড়ী পৌর বিএনপির অঅহবায়ক এসএমএ ছোবহান। এবং আওয়ামীলীগের বিদ্রোহী সতন্ত্র সতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ২ জন ধনবাড়ী উপজেলার সাবেক চেয়ারম্যান মুহাম্মদ আলী কিসলু ও উপজেলা যুবলীগের সভাপতি মনিরুজ্জামান মনির বকল । মেয়র পদে মোট ৪ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

সাধারন কাউন্সিলর পদে ৯ টি ওয়ার্ডে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৩০ জন। সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ১৩ জন প্রার্থী।

তিনি আরো জানান,দ্বিতীয় ধাপে অনুষ্ঠেয় ধনবাড়ী পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র বাছাই ২২ ডিসেম্বর এবং প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ২৯ ডিসেম্বর। আগামি ১৬ জানুয়ারী সকাল ৮টা থেকে একটানা বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহন করা হবে। ধনবাড়ী পৌরসভায় ভোটার রয়েছেন ৩০ হাজার ৩২৮ জন। ১৫ টি কেন্দ্রে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।
বিডিনিউজ ইউরোপ /২১ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ