• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
শিরোনাম
বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে সীমান্তে বিএসএফ এর হত্যা নিয়ে কঠোর অবস্থানে বাংলাদেশ
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

দেশেও প্রবাসের সবাইকে বিজয়ের শুভেচ্ছা জানিয়েছেন রফিক হাওলাদার

বিডিনিউজ ইউরোপ ইন্টারন্যাশনাল ডেক্স
আপডেট : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০

দেশেও প্রবাসের সবাইকে বিজয়ের শুভেচ্ছা জানিয়েছেন রফিক হাওলাদার

৪৯তম বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধার সন্তান প্রবাসী এবং দেশে বসবাসরত সকলকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন গ্রীস আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিক হাওলাদার।

তিনি সর্ব কালের সর্ব শ্রেষ্ঠ বাঙালি বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মহান মুক্তিযুদ্ধের সকল শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন জানিয়েছেন। সেই শহীদানদের পরিবারের প্রতি তিনি সমবেদনা জ্ঞাপন করেছেন।
বেঁচে থাকা জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা ও দীর্ঘায়ু কামনা করেছেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ১৯৭১ সালে ৯ মাসের রক্তক্ষয়ী সংগ্রাম এবং ত্রিশ লক্ষ শহীদের রক্ত ও দু লাখ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে বিশ্ব মানচিত্র বাংলাদেশ ও সংগ্রামী জাতি সত্তার রাষ্ট্রের জন্ম হয়।

হাওলাদার রফিক আরো বলেন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর প্রাক্কালে দেশ আজ নয়নের অগ্রযাত্রায় সামিল হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ও বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে চিহ্নিত হয়েছে। মহান মুক্তিযুদ্ধের চেতনা অসাম্প্রদায়িক মানবিক ও গণতান্ত্রিক মূল্যবোধ ধারণ করে নতুন প্রজন্ম বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সক্রিয় ভূমিকা থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

আজ এথেন্সে অবস্থিত বাংলাদেশ দূতাবাস কর্তৃক আয়োজিত মহান বিজয় দিবসের অনলাইন আলোচনায় সক্রিয় অংশগ্রহণ করে প্রবাসি বাংলাদেশিরা প্রবাসে থেকে ও দেশ ও দেশের সার্বভৌমত্ত্বের প্রতি যে ভালবাসা ও শ্রদ্ধা বোধের জাগরণ দেখেছেন একজন মুক্তি যোদ্ধার সন্তান হিসেবে রফিক হাওলাদার গর্ব বোধ করেছেন বলে জানিয়েছেন।

আজকের এত সুন্দর একটি অনলাইন আলোচনার জন্য দূতাবাসের মান্যবর রাষ্ট্রদূত আসুদ আহমেদ সহ মানবিক দূতাবাস পরিবারের সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

আজকের বিজয় দিবসে হাওলাদার রফিক সকলের অনাবিল সুখ, শান্তি, আনন্দ, সমৃদ্ধি ও মঙ্গল কামনা করেন।

বিডিনিউজ ইউরোপ /১৭ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ