• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

‘ইয়ুথ ভলান্টারি সার্ভিসেস বাংলাদেশ’ এর উদ্যোগে মাস্ক বিতরণ ও সচেতনতা

আশিকুল ইসলাম ( কক্সবাজার) সদর
আপডেট : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

মহান বিজয় দিবসে ‘ইয়ুথ ভলান্টারি সার্ভিসেস বাংলাদেশ’ এর উদ্যোগে করোনা প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিনামূল্যে মাস্ক বিতরণের পাশাপাশি সচেতনতামূলক ক্যাম্পেইন পরিচালিত হয়েছে।

গত কাল বুধবার (১৬ ডিসেম্বর) বিকেলে কক্সবাজারের সৈকতের লাবণী পয়েন্ট থকে শুরু হয়ে কলাতলী ডলফিন চত্বরে এসে এই কর্মসূচি সম্পন্ন হয়। এতে কক্সবাজার জেলার বিভিন্ন উপজেলার বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এই কর্মসূচির বিষয়ে ‘ইয়ুথ ভলান্টারি সার্ভিসেস বাংলাদেশ’ এর প্রতিষ্ঠাতা আশফাক আহমেদ আবির বলেন, ডিসেম্বর মাস পর্যটনের ভরা মৌসুম, তাছাড়া বিজয় দিবস উপলক্ষে সৈকতে প্রচুর মানুষের সমাগম ঘটবে। জেলাবাসী এবং পর্যটকদের সামাজিক দূরত্ব বজায় রেখে চলতে এবং প্রশাসন প্রদত্ত সার্বিক সতর্কতা মেনে চলতে উদ্বুদ্ধ করতে আমাদের এই প্রয়াস।
বিডিনিউজ ইউরোপ /১৬ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ