• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম
ইতালির ওয়ার্ক পারমিট ভিসায় বাংলাদেশী বড় ধাক্কা খেল ভোলার তুলাতুলি পার্কে বিনোদনের নামে প্রকাশ্যে চলছে অশ্লিলতা ভোলায় সাংবাদিক নাহিদের উপর হামলা কারীদের গ্রেফতারের জন্য মানববন্ধন ভোলার আ’লীগের সাধারণ সম্পাদক ও সহধর্মিণীর দেশত্যাগে নিষেধাজ্ঞা প্রতিবেশী দেশ সমূহের সাথে সম্পর্কোন্নয়নে ভারতের নতুন করে উদ্যোগ সাবেক সংসদ সদস্য সুমন গ্রেফতার উনাকে পল্লবী থানায় রেখেছেন ইউরোপিয়ান বাংলা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হেলাল, সম্পাদক সুমন, উপদেষ্টা মাহবুবুর রহমান নির্বাচিত নিরাপত্তার স্বার্থে সাকিব কে দেশে না ফেরার পরামর্শ: ক্রিড়া উপদেষ্টা আল্লাহ অহংকারীদের পছন্দ করেন না অস্ট্রিয়া তিন দলীয় কোয়ালিশন সরকারের পথে এগোচ্ছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ধনবাড়ীতে নানা কর্মসূচীর মধ্যে দিয়ে বিজয় দিবস পালন

জহিরুল ইসলাম মিলন (টাঙ্গাইল) ধনবাড়ি
আপডেট : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

ধনবাড়ীতে নানা কর্মসূচীর মধ্যে দিয়ে বিজয় দিবস পালন

টাঙ্গাইলের ধনবাড়ীতে নানা কর্মসূচীর মধ্য দিয়ে বিজয় দিবস গতকাল বুধবার পালন করা হয়েছে।
উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ ও প্রেসক্লাবের উদ্যোগে পালিত কর্মসূচির মধ্যে ছিল সূর্যোদয়ের সাথে-সাথে ৩১ বার তোপধ্বনি, শহিদ মিনারে পূস্পস্তবক অর্পন, উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বঙ্গবন্ধুর ম্যুারালে পুষ্পস্তবক অপর্ন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
এ সময় অনুষ্ঠিত ছিলেন উপজেলা চেয়ারম্যান হারুনার রশিদ হীরা, উপজেলা নির্বাহী অফিসার শেখ শামছুল আরেফীন, সহকারী কমিশনার (ভূমি) সাইদা খামন, ভাইস চেয়ারম্যান শামছুল হুদা, মহিলা ভাইস চেয়ারম্যান জেব-উন- নাহার, ওসি মো. চান মিয়া, পল্লী বিদ্যুতের ডিজিএম রফিকুল ইসলাম খান, বীরমুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন কালু, ইউসুফ মিয়া, প্রেসক্লাব সভাপতি স.ম. জাহাঙ্গীর আলম, সম্পাদক আনছার আলী, সাংবাদিক হাফিজুর রহমান, মো. ইউনুস প্রমুখ।
এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপজেলার সকল মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, বিভিন্ন সরকারী-বেসরকারী কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তি, বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থী, সামাজিক ও সাংস্কৃকিত সংগঠন, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক এবং এলাকার সুধীজন উপস্থিত ছিলেন।
বিডিনিউজ ইউরোপ /১৬ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ