• সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
লিবিয়া থেকে দেশে ফেরত পাঠিয়েছে ১৪৪ জন প্রবাসীকে গ্রিসের আবাসন সংকট নিরসনে গোল্ডেন ভিসার বিনিয়োগ বৃদ্ধির ঘোষণা গ্রিস ও বাংলাদেশ সাংস্কৃতিক এবং শিক্ষা ক্ষেত্রে সহযোগিতা বিষয়ক চুক্তির অগ্রগতি নেই হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন সাদিক আব্দুল্লাহ জার্মানির মিউনিখের ইউরোপ বিএনপির ব্যাপক বিক্ষোভ প্রদর্শন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইইউ প্রেসিডেন্ট উরসুলার অভিনন্দন তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ভিয়েনা সিটি কর্পোরেশনের পার্লামেন্টের প্রথম অধিবেশনে যোগ দিলেন নব নির্বাচিত কমিশনার মাহমুদুর

কবির আহমেদ কূটনীতিক প্রতিবেদক অস্ট্রীয়া
আপডেট : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

ভিয়েনা সিটি কর্পোরেশনের ২৩ নং ডিসট্রিক্ট পার্লামেন্টের প্রথম অধিবেশনে যোগ দিলেন নব নির্বাচিত কমিশনার মাহমুদুর

আজ ১৬ ডিসেম্বর বাংলাদেশের মহান বিজয় দিবস । আর এই দিবসেই ভিয়েনা সিটি কর্পোরেশনের ২৩ নং ডিসট্রিক্ট পার্লামেন্টের প্রথম অধিবেশন শুরু হল । বাংলাদেশী বংশোদ্ভূত মাহমুদুর রহমান নয়ন শপথ নেয়ার সময়ই অস্ট্রিয়ান পিপলস পার্টি (ÖVP) এর পক্ষ থেকে পার্টীর স্পিকার মনোনীত হয়েছিলেন ।

অধিবেশনে যোগ দিয়েই মাহমুদুর রহমান নয়ন বাংলাদেশের বিজয় দিবসের লাল গোলাপ শুভেচ্ছা জানান উপস্থিত সদস্যদের । মুহুর মুহুর করতালির মাধ্যমে নয়নকে সবাই স্বাগতম জানান । উপস্থিত সদস্যদের উদ্দেশে মাহমুদুর রহমান নয়ন বলেন, ৩ মিলিয়ন শহীদ এবং ২ লাখ মা-বোনের ইজ্জতের বিনিময়ে আমরা এই স্বাধীনতা পেয়েছি । এর এই দেশটির নামই বাংলাদেশ । এই মহান সংসদে দাড়িয়ে আপনাদের বলতে চাই, একজন বাংলাদেশী বংশোদ্ভূত হিসেবে আমি গর্বিত ।
তিনি আরও বলেন, যারা আমাকে ভোট দিয়ে এই মহান সংসদে পাঠিয়েছেন তাদের সকলকে বিশেষ করে প্রবাসী বাংলাদেশীদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি । তিনি সংসদের সবাইকে সহযোগিতার জন্য আহ্বান জানিয়ে তার সংক্ষিপ্ত বক্তব্য শেষ করেন ।
বিডিনিউজ ইউরোপ /১৬ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ