• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

মহান বিজয় দিবস উপলক্ষে ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন উদ্যেগে দোয়া ও মিলাদ

নাসিম আহমেদ রিয়াদ নিজস্ব প্রতিবেদক
আপডেট : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

মহান বিজয় দিবস উপলক্ষে ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন উদ্যেগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

বিজয় দিবস উপলক্ষে, কচুয়ায় জসীম টাওয়ার প্রকল্পে, ইঞ্জিনিয়ার জসীম কল্যান ফাউন্ডেশনের আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। চাঁদপুর-১ কচুয়া আসনে আগামী দ্বাদশ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী, কচুয়ার কৃতি সন্তান, জে বি ওয়ান কর্পোরেশনের সন্মানিত চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক, মিডিয়া ব্যাক্তিত্ব, ৮০ দশকের সাবেক ছাত্রনেতা, জাপানের স্হায়ী বাসিন্দা ও জাপান আওয়ামী লীগের সংগ্রামী সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানের উদ্যোগে বুধবার (১৬ ডিসেম্বর) সকালে দোয়া মাহফিলে শহীদদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়।

এছাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৯৭৫ সালের ১৫ আগস্টে শহীদদের রুহের মাগফিরাত কামনা করে আল্লাহর দরবারে প্রার্থনা করা হয়। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় এবং দেশ ও জাতির শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেও মিলাদ ও বিশেষ দোয়া করা হয়। মিলাদ ও দোয় পরিচালনা করেন স্থানীয় মসজিদের পেশ ইমাম।

ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন বলেন, শহীদদের ফুল দেওয়া নানান ভাবে স্মরণ করার সাথে সাথে রুহের মাগফেরাত কামনা একান্ত কর্তব্য। কারণ মৃত ব্যক্তিরা ফুল চাই না, চাই দোয়া। তাই মরহুমেরদের জন্য আল্লাহর কাছে দোয়া চাওয়া আমাদের উচিৎ। করোনার কারণে মানুষের যাতে সমাগম না হয় হয় তিনি সবাইকে অনুরোধ জানিয়েছেন।

উল্লেখ, তিনি জাপান টোকিও ঢাকা দক্ষিণ বনশ্রী জামে মসজিদে দোয়া ও মোনাজাতের আয়োজন করেন।

তিনি আরও বলেন, এই মহান দিনে বাংলাদেশের চলমান উন্নয়নকে অব্যাহত রাখার জন্য দেশ বাসীকে আহবান জানান। ভাস্কর্য ইসু কে কেন্দ্র করে কাহারো উস্কানিতে ব্যর্থ আন্দোলন করে দেশকে পিছনের দিকে ঠেলে না দেওয়ার জন্য অনুরোধ করেন। যে কোন সমস্যার সরকারের সাথে আলাপ করে সমাধান করা যায়। আসুন দেশকে উন্নয়ন ধারা সামনের দিকে নেওয়ার জন্য সরকারকে সহযোগিতা করি। মহান বিজয় দিবসের অঙ্গীকার তাই হওয়া উচিত মনে করেন।
বিডিনিউজ ইউরোপ /১৬ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ