• শুক্রবার, ২১ জুন ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ-ও রাসুলের নাম একসাথে পাশাপাশি লিখা ভোলায় মুক্তবুলি ম্যাগাজিনের প্রাণবন্ত সাহিত্য আড্ডা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্য করাও ইবাদত টার্মিনেটর খ্যাত সাবেক হলিউড সুপারস্টার আর্নল্ড শোয়ার্জনেগার ভিয়েনায় উত্তর কোরিয়া-রাশিয়ার পরষ্পরের প্রতিরক্ষা সুরক্ষার অঙ্গীকার চরফ্যাশনে বজ্রপাতে কৃষক নিহত চরফ্যাশন দর্শনীয় স্পটগুলোতে পর্যটকদের ঢল ইসরায়েলে নেতানিয়াহুর বিরুদ্ধে প্রচণ্ড বিক্ষোভ গ্রিসে উচ্চ তাপমাত্রা, শুষ্কতা এবং শক্তিশালী বাতাসের কারণে সহজে দাবানল সৃষ্টি হতে পারে যুক্তরাষ্ট্রের সঙ্গে ৫০ বছরের চুক্তি নবায়নে অনিহা সৌদি আরবের
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

সখীপুরে নিখোঁজের ৫ ঘন্টা পর দুই বছরের শিশুর মরদেহ উদ্ধার

জহিরুল ইসলাম মিলন ( টাঙ্গাইল) ধনবাড়ি
আপডেট : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০

সখীপুরে নিখোঁজের ৫ ঘন্টা পর দুই বছরের শিশুর মরদেহ উদ্ধার
টাঙ্গাইলের সখীপুরে নিখোঁজের ৫ ঘন্টা পর দুই বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
সোমবার (১৪ ডিসেম্বর) দিবাগত রাত এগারোটার দিকে হাতিবান্ধা ইউনিয়নের হতেয়া কেরানিপাড়া গ্রামের রান্না ঘর থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়। বিষয়টি হাতিবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন নিশ্চিত করেছেন। নিহত শিশু ওই গ্রামের প্রবাসী রাজু খানের মেয়ে রাইসা।
চেয়ারম্যান গিয়াস উদ্দিন জানান, দীর্ঘদিন যাবত রাজু খানের পরিবারের সাথে প্রতিবেশির বিরোধ চলছিলো। সোমবার বিকেল ৫টা থেকে রাইসাকে খুজে পাচ্ছিলোনা তার পরিবার। পরে অনেক খোঁজাখুজির পর তাদের এক প্রতিবেশির রান্না ঘরের মাচার উপর বস্তার ভিতর থেকে তার লাশ উদ্ধার করা হয়। ঘটনাস্থলে সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুল হক ভূইয়া পরিদর্শন করেছেন।
ওসি সাইদুল হক ভূইয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, চেয়ারম্যানের কাছে আমরা খবর পাই যে একটি শিশুর বস্তাবন্দি লাশ পাওয়া গেছে। দ্রুত আমরা চলে আসি এবং এসে রান্না ঘরের মাচার উপরে বস্তায় মোড়ানো শিশুটির লাশ উদ্ধার করি। শিশুটির লাশ মঙ্গলবার সকালে টাঙ্গাইল সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হবে।
বিডিনিউজ ইউরোপ /১৫ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ