• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনাম
সাম্প্রতিক সহিংসতায় হতাহতের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী: আ’লীগ প্যারিস অলিম্পিকে “উদ্বাস্তু দল” সৌন্দর্য বাড়িয়েছে বলে জানালেন আয়োজক কমিটি ইথিওপিয়ায় ভূমিধসে নিহত ২৫০ দেশের তরুণ প্রজন্মের হাতে ক্ষমতা তুলে দেয়ার এটাই উপযুক্ত সময়:জো বাইডেন শাফিন ভার্জিনিয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন বুলেট বা শ্রাপনেল ট্রাম্পের কানে আঘাত করেছে কিনা তা পরিষ্কার নয়:ওয়ে কক্সবাজারে আটকে পড়া পর্যটকরা ঢাকায় ফিরেছেন প্রমোদতরী দিয়ে মানব পাচার: বৃটিশ পুলিশ ইসলামে নারীর অধিকার সমুন্নত করা হয়েছে কোটা সংস্কার আন্দোলনে আবু ধাবিতে ৫৭ বাংলাদেশির কারাদণ্ড
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

সখীপুরে নিখোঁজের ৫ ঘন্টা পর দুই বছরের শিশুর মরদেহ উদ্ধার

জহিরুল ইসলাম মিলন ( টাঙ্গাইল) ধনবাড়ি
আপডেট : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০

সখীপুরে নিখোঁজের ৫ ঘন্টা পর দুই বছরের শিশুর মরদেহ উদ্ধার
টাঙ্গাইলের সখীপুরে নিখোঁজের ৫ ঘন্টা পর দুই বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
সোমবার (১৪ ডিসেম্বর) দিবাগত রাত এগারোটার দিকে হাতিবান্ধা ইউনিয়নের হতেয়া কেরানিপাড়া গ্রামের রান্না ঘর থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়। বিষয়টি হাতিবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন নিশ্চিত করেছেন। নিহত শিশু ওই গ্রামের প্রবাসী রাজু খানের মেয়ে রাইসা।
চেয়ারম্যান গিয়াস উদ্দিন জানান, দীর্ঘদিন যাবত রাজু খানের পরিবারের সাথে প্রতিবেশির বিরোধ চলছিলো। সোমবার বিকেল ৫টা থেকে রাইসাকে খুজে পাচ্ছিলোনা তার পরিবার। পরে অনেক খোঁজাখুজির পর তাদের এক প্রতিবেশির রান্না ঘরের মাচার উপর বস্তার ভিতর থেকে তার লাশ উদ্ধার করা হয়। ঘটনাস্থলে সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুল হক ভূইয়া পরিদর্শন করেছেন।
ওসি সাইদুল হক ভূইয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, চেয়ারম্যানের কাছে আমরা খবর পাই যে একটি শিশুর বস্তাবন্দি লাশ পাওয়া গেছে। দ্রুত আমরা চলে আসি এবং এসে রান্না ঘরের মাচার উপরে বস্তায় মোড়ানো শিশুটির লাশ উদ্ধার করি। শিশুটির লাশ মঙ্গলবার সকালে টাঙ্গাইল সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হবে।
বিডিনিউজ ইউরোপ /১৫ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ