• বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
অভিবাসন আইনের কঠোর প্রয়োগ কামনা করেন গ্রিক অভিবাসন ও আশ্রয় মন্ত্রী নিকোস অত্যাচারীদের পরিণাম কেমন হবে ইসলামের দৃষ্টিতে কোরআন ও হাদিসের আলোকে ইসলাম এবং মুসলমানের পরিচয় অভিবাসীদের জন্য ইতালি তৈরি করল আশ্রয় কেন্দ্র আলবেনিয়ায় পুনর্নির্বাচিত PASOK নেতা নিকোস আন্দ্রোলাকিস কে গ্রিক প্রধানমন্ত্রীর অভিনন্দন ভিয়েনায় উৎসব মুখর পরিবেশে দুর্গাপূজা উদযাপন ইসরায়েলে সেনা পাঠানোর ঘোষণা যুক্তরাষ্ট্রের যুদ্ধবিরতির জন্য জাতিসংঘকে আহ্বান জানাতে যাচ্ছে লেবানন জনপ্রিয় সামাজিক মাধ্যম টিকটকের শত শত কর্মী ছাঁটাই অনিয়মিত অভিবাসনে কঠোর ইইউ নীতি চায় পোল্যান্ড ও চেক প্রজাতন্ত্র
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

জাতীয় কবিতা পরিষদের বরিশাল জেলা কমিটি গঠিত

বিশেষ প্রতিনিধি রিপন শান, ভোলা
আপডেট : রবিবার, ১৩ অক্টোবর, ২০২৪

জাতীয় কবিতা পরিষদের বরিশাল জেলা কমিটি গঠিত।নতুন দিনের নতুন বাংলাদেশে নতুন আঙ্গিকে জাতীয় কবিতা পরিষদের বরিশাল জেলা কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। জাতীয় কবিতা পরিষদের কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক শুক্রবার ১১ অক্টোবর ২০২৪ বিকেলে রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়ন কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় সর্বসম্মতি ক্রমে ওই কমিটি গঠিত হয়।বৈঠকে কবি মুস্তফা হাবীব কে সভাপতি এবং কবি জামান মনিরকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট বরিশাল জেলা কমিটি ঘোষণা করা হয়।

জাতীয় কবিতা পরিষদের বরিশাল জেলা কার্যনির্বাহী কমিটিতে নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি কবি আজাদ আলাউদ্দিন, কবি জাকির হোসেন সবুজ, কবি স্নিগ্ধ নীলিমা, কবি নুরুল হক ও কবি মাসুম আহমেদ রানা ।যুগ্ম সাধারণ সম্পাদক কবি আরিফ আহমেদ, সহ-সাধারণ সম্পাদক কবি আহমেদ মুন্না ও কবি আসিফ ইকবাল, সাংগঠনিক সম্পাদক কবি মাহবুব রহমান, দপ্তর সম্পাদক কবি স. ম. জসিম উদ্দিন, অর্থ সম্পাদক কবি সামসুল ইসলাম রিপন, প্রচার সম্পাদক কবি নূরুল আলম বখতিয়ার, সাংস্কৃতিক সম্পাদক কবি কাজী ইশতিয়াক, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক কবি মায়াবী কাজল, তথ্য ও গবেষণা সম্পাদক কবি আবিদা সুলতানা, মহিলা বিষয়ক সম্পাদক কবি ইয়াসমিন অজান্তা, কার্যনির্বাহী সদস্য কবি দুর্জয় দেবনাথ, কবি জাহিদুল ইসলাম, কবি সোলাইমান মাহমুদ রাসেল, কবি খাজিদা আক্তার, কবি শাহনাজ পারভীন, কবি হেলেন রহমান, কবি জাহিদ হাসান হৃদয়, কবি ইকবাল হোসেন, কবি অনন্ত রিয়াজ, কবি প্রিন্স তালুকদার ও কবি নুসরাত জাহান উর্মি।

জাতীয় কবিতা পরিষদের পুনর্গঠন সংক্রান্ত ওই সভায় বরিশাল জেলা কার্যনির্বাহী কমিটির সর্বসম্মতিক্রমে ৫ সদস্যদের একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয় । উপদেষ্টা গণ হলেন- কবি বেগম ফয়জুন নাহার শেলী, কবি মালেকা ফেরদৌস, কবি শাহীন রেজা, কবি নয়ন আহমেদ ও কবি জহুরুল ইসলাম জহির। জেলা কমিটি পুনর্গঠন সংক্রান্ত সভায় সভাপতিত্ব করেন কবি মুস্তফা হাবীব এবং সঞ্চালনা করেন কবি জামান মনির ।

bdnewseu/13October/ZI/Poet


আরো বিভন্ন ধরণের নিউজ