• বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
অভিবাসন আইনের কঠোর প্রয়োগ কামনা করেন গ্রিক অভিবাসন ও আশ্রয় মন্ত্রী নিকোস অত্যাচারীদের পরিণাম কেমন হবে ইসলামের দৃষ্টিতে কোরআন ও হাদিসের আলোকে ইসলাম এবং মুসলমানের পরিচয় অভিবাসীদের জন্য ইতালি তৈরি করল আশ্রয় কেন্দ্র আলবেনিয়ায় পুনর্নির্বাচিত PASOK নেতা নিকোস আন্দ্রোলাকিস কে গ্রিক প্রধানমন্ত্রীর অভিনন্দন ভিয়েনায় উৎসব মুখর পরিবেশে দুর্গাপূজা উদযাপন ইসরায়েলে সেনা পাঠানোর ঘোষণা যুক্তরাষ্ট্রের যুদ্ধবিরতির জন্য জাতিসংঘকে আহ্বান জানাতে যাচ্ছে লেবানন জনপ্রিয় সামাজিক মাধ্যম টিকটকের শত শত কর্মী ছাঁটাই অনিয়মিত অভিবাসনে কঠোর ইইউ নীতি চায় পোল্যান্ড ও চেক প্রজাতন্ত্র
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে নারী শিশুসহ নিহত ৮

বাঁধন রায়, পিরোজপুর থেকে
আপডেট : শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪

প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে নারী শিশুসহ নিহত -৮ পরিবারে চলছে শোকের মতন। পিরোজপুর নাজিরপুর সড়কের নূরানী গেট এলাকায় একটি প্রাইভেট কার খালে পড়ে নারী শিশু সহ দুই পরিবারের নিহত আটজনের পরিবারের কেউ এখনো লাশ নিতে আসেনি । তবে পরিবারগুলোতে চলছে শোকের মতম। বৃহস্পতিবার রাত তিনটায় পিরোজ পুর- নাজিরপুর সড়কের নূরানী গেট এলাকায় এ ঘটনা ঘটার ৯ ঘন্টা পার হলেও স্বজনরা এখনো এসে পৌঁছা ননি লাশের কাছে। তবে লাশের সুরত হাল করা হয়ে ছে  বলে জানিয়েছেন সুপার খান মোহাম্মদ আবু নাসের ।

নিহতদের পরিবারের সাথে যোগাযোগ করলে তাদের মধ্যে চলছে শোকের মতম। নিহত শাওনের পরিবারের সাথে কথা বললে কান্নায় ভেঙে পড়েন শাওনের মা।

নিহত শাওন (৩২) নাজিরপুরের হোগাবুনিয়া এলাকার মৃত আসাদ মৃধার পুত্র, আমেনা বেগম (২৫) শাওনের স্ত্রী, শাহাদাত (১০) শাওনের পুত্র, আব্দুল্লাহ (০৩) শাওনের পুত্র।

এছাড়াও নিহত মো: মোতালেব (৪৫), শেরপুরের দিঘীপাড়া রঘুনাথপুর নিজামুদ্দিনের পুত্র, সাবিনা (৩০) মোতালেবের স্ত্রী, মুক্তা (১২) মোতালেব এর মেয়ে, সোয়াইব (০২ নিহত মোতালেব এর পুত্র।

নিহত শাওনের মা মাইনুর বেগম জানান কি কারনে শাওন স্বপরিবারে নিহত হয়েছে আপনি এখনো বুঝে উঠতে পারছেন না বারবার কান্না করে বলছেন শাওনের পরিবারে আর কেউ রইল না। কেউ এসে শাওনকে ধাক্কা দিয়েছে কিনা এ বিষয় জানতে চান তিনি।

শাওনের ভাই জাহিদ জানান শাওন খুব ভালো গাড়ি চালাতো সে ঢাকা সহ বিভিন্ন জায়গায় গাড়ি চালাত কি কারনে এমন দুর্ঘটনা ঘটলো তা তার অজানা। পিরোজপুর জেলা হাসপাতালে পৌঁছে শাওনের ও তার পরিবারের লাশ বুঝে নিবেন তারা।

নিহত শাওনের খালাতো ভাই মুরাদ জানান, কুয়াকাটা থেকে গ্রামের বাড়ি নাজিরপুরের হোগলা বুনিয়া ফেরার পথে রাত তিনটার দিকে পিরোজপুর নাজিরপুর সড়কের নূরানী গেট এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কারটি খালে পড়ে যায়। স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের সহায়ত তাদের উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এ কে এম আসিফ আহমেদ জানান একটি প্রাইভেটকার দুর্ঘটনায় আট জনকে পিরোজপুর জেলা হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে সবাই পানিতে ডুবে মারা গেছেন।

পিরোজপুরের পুলিশ সুপার খান মোহাম্মদ আবু নাসের জানান খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে । ফায়ার সার্ভিস পুলিশ ও স্থানীয়দের সহায়ত তাদের উদ্ধার করে জেলা হাসপাতালে নেয়া হয়েছে। আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছি। রাস্তায় একটু চাপ থাকলেও সবাইকে সচেতন ভাবে গাড়ি চালানোর জন্য অনুরোধ করছি। লাশের সুরতহাল করা হয়েছে। এ বিষয়ে এখনো কোনো তদন্ত কমিটি গঠন করা হয়নি।

bdnewseu/11October/ZI/Sad


আরো বিভন্ন ধরণের নিউজ