• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
শিরোনাম
তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে মারা গেছেন রাশিয়ার বিরোধী দলীয় নেতা নাভালনি ইংরেজিতেও নতুন AADE সাইট তৈরি করল গ্রিক কর্তৃপক্ষ আওয়ামী লীগের যারা সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পেলেন ইউক্রেন যুদ্ধ থেকে পিছু হটলে গুপ্তহত্যার শিকার হতে পারেন পুতিন : ইলন মাস্ক দেশবরেণ্য আলেম মাওলানা লুৎফর রহমান ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছেন ফখরুল ও খসরুর জামিন মঞ্জুর মুক্তি পেতে সব বাধা অপসারিত
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের স্বপ্নীল বাসের চালক জসিম আর নেই

মেহেরাবুল ইসলাম সৌদিপ জবি
আপডেট : বুধবার, ৪ নভেম্বর, ২০২০

জবির স্বপ্নীল বাসের চালক জসিম আর নেই

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) স্বপ্নীল বাসের চালক জসীম উদ্দীন (জসীম মামা) ইন্তেকাল করেছেন। শুক্রবার রাত আনুমানিক ১ ঘটিকায় স্বপ্নীল বাসের চালক জসিম ইন্তেকাল করেছেন বলে পারিবারিক সূত্রে জানা যায় (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি দীর্ঘদিন ব্লাড ক্যান্সারে আক্রান্ত ছিলেন।

ক্যাম্পাস ও তার পরিবার সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের বাস চালিয়ে স্ত্রীসহ তিন সন্তানের সংসার চালাতেন তিনি। গ্রামের বৃদ্ধা মা-বাবা ও তিন ভাই-বোনের দেখাশোনার দায়িত্বও ছিল তার ওপর। তার গ্রামের বাড়ি খাগড়াছড়ি। প্রতিদিন বাসে করে প্রায় শতাধিক শিক্ষার্থীকে বিশ্ববিদ্যালয়ে আনা-নেয়ার দায়িত্ব ছিল তার কাধে। সময়মতো শিক্ষার্থীদের গন্তব্যে পৌছানোর দায়িত্বপালনকারী জসীম উদ্দীনের বিরুদ্ধে ছিলো না কোনো অভিযোগ। তার চলে যাওয়ায় শিক্ষার্থীদের মনে নেমে এসেছে শোকের ছায়া।

তার মৃত্যুতে জবি শিক্ষার্থী কনিক স্বপ্নিল শোক প্রকাশ করে বলেন, জসিম মামা আমাদের স্বপ্নিল (বাস) পরিবারের অন্যতম সদস্যও ছিলেন। তার চলে যাওয়াটা আমাদের জন্য সত্যিই খুব হৃদয়বিদারক বিষয়। সকলে তার জন্য দোয়া করবেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় পরিবহন পুলের পক্ষ থেকে পরিবহন প্রশাসক অধ্যাপক আবদুল্লাহ্-আল্-মাসুদ মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

উল্লেখ্য যে, ২০১৯ সালের জুন মাসে তার ব্লাড ক্যান্সার ধরা পরে। শিক্ষার্থীদের সহযোগিতায় ৫ লক্ষ টাকা উত্তোলন করে তাকে চিকিৎসার জন্য ইন্ডিয়া পাঠানো হয়েছিলো।

বিডিনিউজ ইউরোপ /৪ নভেম্বর / বার্তা সম্পাদক


আরো বিভন্ন ধরণের নিউজ