• শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:১০ অপরাহ্ন
শিরোনাম
এক শতাব্দী পর নামাজের জন্য খুলেছে গ্রিসের ঐতিহাসিক মসজিদ ইয়েনি এবং সুলেমানিও জাপানের কানসাই আন্তর্জাতিক বিমানবন্দর সাগরে ডুবে যাচ্ছে ধ্বংসাবশেষে ফিলিস্তিনিদের ঈদের নামাজ আদায় জলদস্যুদের কড়া পাহারায় নাবিকরা ঈদের নামাজ পড়েছেন জাহাজেই অভিন্ন রাজনৈতিক আশ্রয়-নীতির পথে ইউরোপীয় ইউনিয়ন চরভদ্রাসনে অভিবাসী কর্মীদের একর্তীকরন ও সচেতনা মুলক সভা অনুষ্ঠিত নারায়ণগঞ্জ কলেজ কমিটি গঠন, বাংলাদেশ ছাত্র ফেডারেশন চরফ্যাশনে গুরতে আসা, দুই ভাইয়ের নানা বাড়িতে মৃত্যু ভোলায় নারী উদ্যোক্তাদের ঈদ মেলা ২০২৪ উদ্বোধন করলেন : আরিফুজ্জামান ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকার মাটিতে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

সোমবার সৌদি আরবে তেল ট্যাংকারে হামলা

কামরুজ্জামান ডালিম ভুঁইয়া ইন্টারন্যাশনাল ডেক্স
আপডেট : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০

এবার সৌদি আরবে তেল ট্যাংকারে হামলা

এর আগেও সৌদির বিভিন্ন স্থাপনায় হামলার ঘটনা ঘটে

ফের সৌদি আরবে হামলার ঘটনা ঘটেছে। এবারে দেশটির বন্দর শহর জেদ্দায় সিঙ্গাপুর পতাকাবাহী এক তেল ট্যাংকারের ওপর হামলা চালানো হয়েছে।

সোমবার এক বিবৃতিতে বলা হয়েছে, শিপিং কোম্পানি হাফনিয়া জানিয়েছে ওই জাহাজে থাকা ২২ জন নাবিককে কোন ধরণের জখম ছাড়াই উদ্ধার করা হয়েছে।

তবে কোম্পানিটি জানিয়েছে, জাহাজের যে জায়গায় বিস্ফোরণ ঘটেছে সেখান থেকে কিছু তেল বের হয়ে গেছে। ওই জাহাজে ৬০ হাজার টন পেট্রল ছিল বলে জানা যায়।

হাফনিয়া তাদের ওয়েবসাইটে বলেছে, স্থানীয় সময় আনুমানিক রাত ১২ টা ৪০ মিনিটে জেদ্দা ছাড়ার সময় অজ্ঞাত স্থান থেকে হামলার শিকার হয় বিডব্লিউ রাইন জাহাজটি। এতে জাহাজে বিস্ফোরণ ঘটে এবং আগুন ধরে।

এই হামলার দায় এখন পর্যন্ত কোন গোষ্ঠী স্বীকার করেনি বলে প্রতিবেনে বলা হয়েছে।

এছাড়া সৌদি আরবের পক্ষ থেকে এই হামলা সম্পর্কে এখন পর্যন্ত কোন মন্তব্য পাওয়া যায়নি। আল জাজিরা, এনডিটিভি
বিডিনিউজ ইউরোপ /১৫ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ