• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

গ্রিসে স্পেশাল কোরের পুলিশ সদস্যের আত্মহত্যা

কামরুজ্জামান ভূঁইয়া ডালিম কূটনৈতিক বিশ্লেষক,গ্রিস
আপডেট : বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪

গ্ৰিসের অ্যাতিকায় নিওস ভোতাস একজন পুলিশ সদস্য আত্মহত্যা করেছেন।তিনি তিন সন্তানের জনক বলে জানা গেছে। আত্মহত্যার আগে তিনি তাঁর স্ত্রীর সাথে ভিডিও কলে তাঁর জীবন শেষ করে দিবে বলে জানিয়েছিলেন মর্মে সুত্র থেকে এমনটি জানা গেছে।মঙ্গলবার,৩সেপ্টেম্বর নিও ভাউৎজা, আটিকাতে তিনি কর্মরত ছিলেন। তথ্য অনুসারে পুলিশ সদস্য ছিলেন ৩৫ বছর বয়সী, তিন সন্তানের পিতা, অভিযোগ করা হয়েছে যে ভিডিও কলের মাধ্যমে তাঁর স্ত্রীকে ফোন করেছিলেন এবং তারপরে, একটি অজানা কারণে (সম্ভবত তার বর্তমান স্ত্রীর সাথে বিচ্ছেদের কারণে) এই আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।

তাঁর হাতে থাকা অস্ত্র দিয়ে আত্মহত্যা করেছেন। ৩৫ বছর বয়সী এই পুলিশ সদস্য ২০১১ সালে স্পেশাল গার্ড কোরে যোগ দিয়েছিলেন এবং রাফিনায় দায়িত্ব পালন করছিলেন। তার প্রথম সন্তানের বয়স ১১ থেকে ছোট ছেলের বয়স ৪ বছর বলে গ্রিক সংবাদ মাধ্যম থেকে জানা গেছে।

তাঁর বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে তাকে মৃত অবস্থায় পাওয়া। উল্লেখ্য যে, গ্রিসের ঐতিহ্য গত ভাবে কোন ভিকটিমের পরিচয় সংবাদ মাধ্যমে প্রকাশ করা থেকে অনেক ক্ষেত্রে বিরত থাকে।

bdnewseu/5 September/ZI/Greek


আরো বিভন্ন ধরণের নিউজ