• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

হাতীবান্ধায় মাদক-চোরাচালান প্রতিরোধে মতবিনিময় সভা

মিজানুর রহমান, লালমনিরহাট
আপডেট : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪

হাতীবান্ধায় মাদক-চোরাচালান প্রতিরোধে মতবিনিময় সভা।লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার মিলন বাজারে মাদক ও চোরাচালান প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।গত শনিবার (৩১ আগষ্ট) বিকেলে ওই এলাকার সাধারণ ছাত্র জনতার পক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়।মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমরেড শওকত হোসেন আহমেদ, বিশিষ্ট সমাজসেবক ও হাতীবান্ধা উপজেলা বিএনপি’র সাবেক যুগ্ন আহবায়ক আব্দুল হাই, হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মোহন্ত, বিশিষ্ট ব্যবসায়ী ও জামায়াত নেতা শামসুল ইসলাম প্রমুখ।

সাধারণ ছাত্র জনতার পক্ষে অনুষ্ঠানের আয়োজন করেন আল-আমীন, মেহেদী হাসান শুভ, সজিব, রুবেল, মাসুদ, মসনত, রিফাত, রাজিব, আরিফ, তাসনিম হাসান অন্তু, শরিফ, মামুনসহ মিলনবাজার এলাকার আরও কয়েকজন যুবক।এলাকার মাদক ব্যবসায়ীদের মাদক ব্যবসা ছেড়ে হালাল পথে রোজগারের পরামর্শ দেন সমাজ সেবক আব্দুল হাই।

মিলন বাজারসহ হাতীবান্ধা উপজেলার সীমান্তবর্তী আট ইউনিয়নের ব্যবসায়ী ও মাদকসেবীদের কড়া হুঁশিয়ারি দিয়ে ভালো হয়ে যেতে বলেন হাতীবান্ধা থানার ওসি তদন্ত নির্মল চন্দ্র মোহন্ত।

কমরেড শওকত হোসেন আহমেদ বলেন, স্বাধীনতার ৫৩ বছরে দল পরিবর্তন হলেও দলের নেতাদের মানসিকতার পরিবর্তন না হওয়ায় এলাকায় অর্থলিপ্সু মানুষরা মাদকের ব্যবসা করছেন। তাদের কঠোরভাবে প্রতিহত করার আহ্বান জানান তিনি।

bdnewseu/3September/ZI/Politics


আরো বিভন্ন ধরণের নিউজ