• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ঢাকার হাতিরঝিল থেকে নারী সাংবাদিকের মরদেহ উদ্ধার

কবির আহমেদ কূটনৈতিক বিশ্লেষক আন্তর্জাতিক ডেক্স থেকে বিডিনিউজ ইউরোপ
আপডেট : বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪

ঢাকার হাতিরঝিল থেকে নারী সাংবাদিকের মরদেহ উদ্ধাররাজধানীর হাতিরঝিলে ভাসমান অবস্থায় সারাহ রাহানুমা (৩২) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।মঙ্গলবার (২৭ আগস্ট) রাতে হাতিরঝিল থেকে উদ্ধার কৃত মরদেহটি দেশের বেসরকারি টেলিভিশন চ্যানেল জি-টিভির (G-TV) বার্তাকক্ষ সম্পাদক সারাহ রাহানুমার বলে জানা গেছে।রাত প্রায় ৩টার দিকে ঝিলে মরদেহ ভেসে উঠলে লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাস পাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

হাসপাতালে নিয়ে যাওয়া মো. সাগর নামে এক পথচারী বলেন, লেকে ভাসতে দেখি ওই নারীকে। পরে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। রাহানুমার বাড়ি কল্যাণ পুরে। তার বাবার নাম বখতিয়ার শিকদার।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এদিকে মৃত্যুর আগে ফেসবুকে সারাহ রাহনুমা মঙ্গলবার রাত ১২টার দিকে ফেসবুকে একটি পোস্ট করেছিলেন। তিনি লিখেন,’জীবন্মৃত হয়ে থাকার চাইতে মরে যাওয়াই ভালো।’ একই সময় ফাহিম ফয়সাল নামে এক যুবককে ট্যাগ করে তিনি আরও একটি পোস্ট দেন- ‘তোমার মতো বন্ধু পেয়ে ভালো লাগল। আল্লাহ তোমার মঙ্গল করুন। আশা করি,শীঘ্রই তোমার সব স্বপ্ন পূরণ হবে। আমাদের অনেক পরিকল্পনা ছিল। দুঃখিত, পরিকল্পনাগুলো পূরণ
করতে পারছি না। তোমার জীবনের প্রতিটি ক্ষেত্রে আল্লাহর রহমত করুক।’

তার ঐ পোস্টে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে শিক্ষার্থীদের বৈষম্য বিরোধী কোটা সংস্কার
আন্দোলনের সময় কপালে জাতীয় পতাকা বাঁধা কয়েকটি ছবিও পোস্ট করেছেন সারাহ। হাতিরঝিল থানা থেকে তার মৃত্যু রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।তবে প্রাথমিক সুরতহাল রিপোর্ট ও পথচারীদের ভাষ্য অনুযায়ী এবং তার ফেসবুক স্ট্যাটাস থেকে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন।

bdnewseu/29August/ZI/politics


আরো বিভন্ন ধরণের নিউজ