• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে সীমান্তে বিএসএফ এর হত্যা নিয়ে কঠোর অবস্থানে বাংলাদেশ
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

হাতীবান্ধায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগের দাবীতে অবস্থান কর্মসূচি

মিজানুর রহমান, লালমনিরহাট প্রতিনিধি
আপডেট : বুধবার, ২১ আগস্ট, ২০২৪

হাতীবান্ধায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগের দাবীতে অবস্থান কর্মসূচি।লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হেনা মোস্তফা জামাল সোহেলের পদত্যাগের দাবীতে অবস্থান কর্মসূচি পালন করেছে বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।মঙ্গলবার (২০ আগস্ট) উপজেলার বড়খাতা ইউনিয়ন পরিষদের সামনে উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল হাই এর নেতৃত্বে উক্ত অবস্থান কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচিতে বড়খাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হেনা মোস্তফা জামাল সোহেলের দুর্নীতি ও অপকর্মের ফলে জনগণের দুর্ভোগের চিত্র তুলে ধরেন বড়খাতা ইউনিয়ন বিএনপির আহবায়ক আব্দুর রহমান, বড়খাতা ইউনিয়ন বিএনপির সদস্য সচিব মোবায়দুর সরকার মিঠু, ফকিরপাড়া ইউনিয়ন বিএনপির আহবায়ক দবিয়ার রহমান প্রমুখ।

হাতীবান্ধা উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল হাই বলেন, আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়ায় বড়খাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেলের যাবতীয় দুর্নীতির তথ্য উদঘাটনের জন্য প্রশাসনের উর্ধ্বতন কর্মক তাদের দৃষ্টি আকর্ষণ করছি।

বড়খাতা ইউনিয়ন বিএনপির আহবায়ক আব্দুর রহমান বলেন, হাতীবান্ধা-পাটগ্রামের এমপি মোতাহার হোসেনের সাথে হাত মিলিয়ে পরপর দুইবার নৌকা প্রতীক নিয়ে ভোট চুরি করে চেয়ারম্যান হয়েছে এই দুর্নীতিবাজ সোহেল। ২০১১ সালের পর থেকে এপর্যন্ত ইউনিয়ন পরিষদের বিভিন্ন বরাদ্দ, হাট ইজারা, রাস্তার ধারের গাছ বিক্রি করে কয়েক কোটি টাকা আত্মসাৎ করেছে। তার পদত্যাগ না হওয়া পর্যন্ত আমাদের বিভিন্ন কর্মসূচি চলমান থাকবে।

bdnewseu/21August/ZI/Lalmonirhat


আরো বিভন্ন ধরণের নিউজ