• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ন্যায় ও ইনসাফপূর্ণ রাষ্ট্র কায়েম করুন: আহমদ শফী আশরাফী

ন্যাশনাল ডেক্স থেকে বিডিনিউজ ইউরোপ
আপডেট : শনিবার, ১০ আগস্ট, ২০২৪

ন্যায় ও ইনসাফপূর্ণ রাষ্ট্র কায়েম করুন: আহমদ শফী আশরাফী।ছাত্র জনতার মহান আত্মত্যাগের বিনিময়ে স্বৈরাচার শেখ হাসিনা সরকার পদত্যাগ করে দেশ ছেড়ে পালাতে বাধ্য হয়েছে। দীর্ঘদিনের জুলুম নিপীড়নের অবসান ঘটেছে। আর কোন স্বৈরশাসক এ দেশের মানুষ দেখতে চায় না। অন্তর্বর্তীকালীন সরকারকে স্বাগতম। আশা করি, জনগণের চাওয়া-পাওয়াকে প্রাধান্য দিবেন। অন্তর্বর্তীকালীন সরকারের কাছে আমার আহবান, ন্যায় ও ইনসাফপূর্ণ রাষ্ট্র কায়েম করুন।

গত ৮ আগস্ট’২৪ গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ন্যাশনাল সবুজ বাংলা পার্টি’র কেন্দ্রীয় মহাসচিব আহমদ শফী আশরাফী এসব কথা বলেন।

আহমদ শফী আশরাফী আরও বলেন, ছাত্র জনতার জীবন এবং রক্তের বিনিময়ে দ্বিতীয় স্বাধীনতা অর্জিত হয়েছে। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সকল বীর সেনানীদেরকে জানাই লালসালাম। দ্বিতীয় স্বাধীনতা পরবর্তী সহিংসতা, অগ্নিসংযোগ এবং লুটপাটের ঘটনা ঘটছে যা কখনো কাম্য নয়। বাংলাদেশের মানুষ স্বাধীনচেতা ও শান্তিপ্রিয়। কোন অরাজকতা মেনে নেওয়া হবে না। বৈষম্যমুক্ত এবং মর্যাদাপূর্ণ কল্যাণ রাষ্ট্র গঠনে সবাইকে এগিয়ে আসার আহবান জানাই।

বার্তা প্রেরক
হাসনাইন আহমদ
দফতর সম্পাদক
ন্যাশনাল সবুজ বাংলা পার্টি
bdnewseu/10August/ZI/politics


আরো বিভন্ন ধরণের নিউজ