• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

বুলেট বা শ্রাপনেল ট্রাম্পের কানে আঘাত করেছে কিনা তা পরিষ্কার নয়:ওয়ে

bdnewseu online desk news USA
আপডেট : বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪

মার্কিন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম কে নির্বাচনী প্রচারণা সভায় এক মার্কিন নাগরিক আক্রমণ করেছিলেন সেটি গুলি নাকি ভিন্ন কিছু ব্যবহার করেছিলেন সে মার্কিন সিক্রেট সার্ভিস নিশ্চিত নই বলে আদালতে জানিয়েছেন।বুলেট বা শ্রাপনেল ট্রাম্পের কানে আঘাত করেছে কিনা তা পরিষ্কার নয়, ওয়ে বলেছেন।প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের কানে বুলেট বা শ্রাপনেল আঘাত করেছে কিনা তা স্পষ্ট নয়, এফবিআই পরিচালক ক্রিস্টোফার ওয়ে হাউস জুডিশিয়ারি কমিটিকে এমনটি বলেছেন।

“প্রাক্তন রাষ্ট্রপতি ট্রাম্পের প্রতি সম্মানের সাথে, এটি একটি বুলেট বা শ্রাপনেল যা তার কানে আঘাত করেছিল কিনা সে সম্পর্কে কিছু প্রশ্ন রয়েছে,” ওয়ে চেয়ারম্যান জিম জর্ডানের একটি প্রশ্নের জবাবে বলেছিলেন যে শুটারের গুলি চালানো সমস্ত গুলির জন্য এফবিআই দায়ী কিনা। . “এটা অনুমেয়, যদিও আমি এই মুহূর্তে এখানে বসে আছি, আমি জানি না যে বুলেট, চারণ ঘটানো ছাড়াও, অন্য কোথাও অবতরণ করতে পারে কিনা। কিন্তু আমি বিশ্বাস করি আমরা কার্তুজের সমস্ত শটের জন্য দায়ী করেছি। ”

এফবিআই এজেন্টরা নির্ধারণ করেছিল যে আক্রমণ কারি ক্রুকসের বাবা ২০১৩ সালে শুটিংয়ে ব্যবহৃত আগ্নেয়াস্ত্রটি কিনেছিলেন। এবং ২০২৩ সালের অক্টোবরে এটি তার ছেলের কাছে বিক্রি করেছিলেন, ওয়ে বলেন। সেই অস্ত্র টি দিয়েই হয়ত সাবেক রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম কে আক্রমণ করে থাকতে ও পারে বলে জানিয়েছেন তিনি।

bdnewseu/25July/ZI/USA


আরো বিভন্ন ধরণের নিউজ