• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
ভিয়েনা ইউক্রেন এবং রাশিয়ার মধ্যে শান্তি আলোচনার আয়োজন করতে প্রস্তুত – চ্যান্সেলর কার্ল সমুদ্রে উদ্ধার কাজ অনিয়মিত অভিবাসনকে উৎসাহিত করে না: ফ্রন্টেক্স প্রধান ভোলায় আজকের পত্রিকার পাঠক বন্ধুর কমিটি গঠন উপলক্ষে মতবিনিময় সভা দেশজুড়ে ছাত্র- জনতার ‘শহীদী মার্চ’ ভোলায় র‍্যালি নারী ও শিশুসহ আটককৃত নিরাপরাধ “বম” দের মুক্তি দাবি দেশের ৫৫ নাগরিকের সেনা নিরাপত্তায় গাজীপুরে পোশাক কারখানা চালু দেশের প্রধান নির্বাচন কমিশনার সহ বাকী চার কমিশনারের পদত্যাগ দেশের বন্যার ক্ষয়-ক্ষতি কাটিয়ে উঠতে সহযোগিতা প্রদান করার আশ্বাস দিয়েছে জাপান বেগম খালেদা জিয়ার সাথে দেখা করেছেন বৃটিশ হাইকমিশনার বৈষম্য বিরোধী ও ছাত্র-জনতার গণ আন্দোলনে এখন পর্যন্ত ৮০০ শহীদের নাম পাওয়া গেছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

সৌদি সরকার এক সপ্তাহে ১৯ হাজারের বেশি গ্রেফতার করেছে

bdn online desk news KSA
আপডেট : সোমবার, ২২ জুলাই, ২০২৪

সৌদি সরকার এক সপ্তাহে ১৯ হাজারের বেশি অবৈধকে গ্রেপ্তার করেছে বলে জানিয়েছেন গাল্ফ নিউজ।সৌদি রাজতন্ত্রের বসবাস, শ্রম, সীমান্ত লঙ্ঘনের অভিযোগে মাধ্যমে ১৪,৪৭১ জন বিদেশীকে বিতাড়িত করতে গ্রেফতার করেছে।

সৌদি নিরাপত্তা কর্তৃপক্ষ অবৈধদের বিরুদ্ধে চলমান দেশব্যাপী চলমান অভিযান ক্ল্যাপডাউনের অংশ হিসাবে এক সপ্তাহে মোট ১৯ হাজার ৮শত ১৭ জন বিদেশীকে গ্রেপ্তার করেছে যারা রাজ্যের আবাস, শ্রম এবং সীমান্ত সুরক্ষা আইন লঙ্ঘন করেছে।

চলতি মাসের ১১ থেকে ১৭ জুলাইয়ের মধ্যে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়। তাদের মধ্যে রাজ্যের আবাসিক নিয়ম লঙ্ঘনকারী হিসেবে ১২ হাজার ৪শত ৩৬ জন, সীমান্ত সুরক্ষা ব্যবস্থা লঙ্ঘনের জন্য ৪ হাজার ৮ শত ৮১ জন এবং শ্রম আইন লঙ্ঘনের জন্য ২ হাজার ৫শত জন কে গ্রেফতার করেছে বলে জানিয়েছেন দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়।
bdnewseu/22July/ZI/KSA


আরো বিভন্ন ধরণের নিউজ