• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

শেষ মূহুর্তের বৃক্ষমেলায় তেমন কোনো দেখা নেই, সাধারণ ক্রেতাদের

Tanzil Hossain, Bhola
আপডেট : বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

শেষ মূহুর্তের বৃক্ষমেলায় তেমন কোনো দেখা নেই, সাধারণ ক্রেতাদের।‘বৃক্ষ দিয়ে সাজাই দেশ, সমৃদ্ধ করি বাংলাদেশ’ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ভোলায় শুরু হয়েছে সাত দিনব্যাপী বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলা। ১১ জুলাই বৃহস্পতিবার সকালে এ মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ আরিফুজ্জামান তবে এ বৃক্ষরোপণ কর্মসূচি চলবে ১৭ জুলাই পর্যন্ত।

উপকূলীয় বন বিভাগ ও জেলা প্রশাসনের আয়োজনে শহরে সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় এ মেলা। তবে রয়েছে ১৮ টি স্টল যেখানে সারি সারি গাছের সমারোহ নার্সারি গুলোতে বনজ- ফলদ গাছের সমারোহ।

মেলার প্রথমদিনে দেখা গেছে, নার্সারি গুলোতে বাহারি চারার সসমারোহ। দর্শনার্থীরা মেলায় ঘুরে ঘুরে পছন্দের বৃক্ষ কিনছেন বৃক্ষ প্রেমীরা। অন্যদিকে, স্টলগুলোতে প্রদর্শন করা হয়েছে বাহারি বৃক্ষ। যেখানে ফলদ, বনজ ও ওষুধি বৃক্ষের সমারোহ।

দিন যত বাড়বে, দর্শনার্থীদের সমাগম আরও বাড়বে বলে মনে করে ছিলেন আয়োজকরা। কিন্তু
শেষ মূহুর্তের ঘটনা চিত্র ভিন্ন দেখা গিয়েছে।

bdnewseu/18July/ZI/bhola


আরো বিভন্ন ধরণের নিউজ