• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ভোলায় পুলিশের উপস্থিতে সাংবাদিক সহ কোটা সংস্কার আন্দোলন কারীদের উপর হামলা

Tanzil Hossain, Bhola
আপডেট : বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

ভোলায় পুলিশের উপস্থিতে সাংবাদিক সহ কোটা সংস্কার আন্দোলন কারীদের উপর, ভয়াবহ হামলা চালিয়েছে বহিরাগতরা।ভোলা সরকারি কলেজে প্রধান ফটকে কোটা সংস্কার আন্দোলনের মিছিলে ছাত্রদল কর্মীরা শিক্ষার্থীদের উপর ভয়াবহ নির্যাতন সহ তাদের কাছ থেকে মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে। মঙ্গলবার (১৬ জুলাই) বিকেল ৩ টার দিকে কলেজের ১ নম্বর গেটের সামনে পুলিশের উপস্থিতিতে এ হামলার ঘটনা ঘটে।সরেজমিন ঘুরে দেখা যায়, কয়েক দফায় ছাত্রদলের নেতাকর্মীরা হামলা চালায় কোটা বিরোধী শিক্ষার্থীদের উপর। এ ছাড়াও কলেজ ক্যাম্পাস এলাকায় বেশ কয়েকবার ছাত্রদলের নেতাকর্মীরা মিছিল করে কোটা বিরোধী শিক্ষার্থীদের হুমকি দেয়।

বেলা ৩ টার দিকে বেশ কয়েকজন শিক্ষার্থী কলেজের সামনের সড়কে একটি মিছিল বের করে। এ সময় বেশ কয়েকজন ছাত্রদলের নেতাকর্মীরা তাদের উপর হামলা চালায়। হামলার ভিডিও চিত্র ধারণ করতে গেলে সাংবাদিকদের উপর চড়াও হয় এবং দু’জন সাংবাদিকের মোবাইল ফোন ছিনিয়ে নেয়া হয়। এ ছাড়াও ছাত্রদলের হামলায় স্বাধীন ভোলা নিউজ ২৪ ডটকম নামে একটি অনলাইন পোর্টালের সম্পাদক রাকিবুল ইসলাম রুবেল গুরুতর আহত হয়েছে।

পুলিশের উপস্থিতিতে এ রকম হামলার ঘটনা ঘটলেও পুলিশ কোনো পদক্ষেপ নেয়নি বলে অভিযোগ করেছেন কোটা বিরোধী শিক্ষার্থীরা।

ঘটনাস্থলে উপস্থিত থাকা ভোলা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান গণমাধ্যমকে বলেন, কোটা বিরোধী শিক্ষার্থীদেরকে মিছিল না করার জন্য অনুরোধ করা হয়েছে। এরপরও তারা মিছিল করায় ছাত্রদলের নেতাকর্মীরা বাঁধা দিয়েছে। এতে দু’পক্ষের মধ্যে হাতাহাতি হয়। এবং একজন সাংবাদিক আহত হয়েছে। যিনি আহত হয়েছেন তাকে পুলিশ উদ্ধার করে নিরাপদে নিয়ে এসেছে।

তবে ছাত্রদলের হামলায় আহত শিক্ষার্থীদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তারা ঘটনার পর সঙ্গে সঙ্গে ঘটনাস্থল ত্যাগ করায় তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
bdnewseu/18July/ZI/bhola


আরো বিভন্ন ধরণের নিউজ