• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

চরফ্যাশনে সাঁকো থেকে পড়ে শিশুর মৃত্যু

তানজিল হোসেন, ভোলা
আপডেট : বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

চরফ্যাশনে সাঁকো থেকে পড়ে শিশুর মৃত্যু।ভোলার চরফ্যাশন সাঁকো পারাপারের সময় সাঁকো থেকে পড়ে বাইজিত (৫) বছর বয়সের এক শিশুর মৃত্যু হয়েছে। অদ্য ১৬ জুলাই (মঙ্গলবার) উপজেলার শশীভূষণ থানাধীন জাহানপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

নিহত বাইজিতকে উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত শিশু জাহানপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ডালি বাড়ির বাসিন্দা আলাউদ্দিন ছেলে।

শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মু. এনামুল হক মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে বলেন, সাঁকো থেকে পড়ে শিশুর মৃত্যু হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহ হস্তান্তর করা হয়েছে।
bdnewseu/18July/ZI/bhola


আরো বিভন্ন ধরণের নিউজ