• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

রোনালদোর পর্তুগালকে হারিয়ে সেমিতে ফ্রান্স

bdnewseu online desk Europe Sports
আপডেট : শনিবার, ৬ জুলাই, ২০২৪

রোনালদোর পর্তুগালকে হারিয়ে সেমিতে ফ্রান্স।ক্রিস্টিয়ানো রোনালদোর পর্তুগালকে হারিয়ে ইউরোর সেমিফাইনাল নিশ্চিত করেছে কিলিয়ান এমবাপ্পের ফ্রান্স। টাইব্রেকারে ৫-৩ ব্যবধানে পর্তুগিজদের পরাজিত করেছে ফরাসিরা।

শুক্রবার (৫ জুলাই) জার্মানির হামবুর্গে ইউরোর কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হয় দুই বড় দল ফ্রান্স ও পর্তুগাল। আগে থেকেই ফুটবলের দুই মহাতারকার একজনকে বিদায় দেয়ার প্রস্তুতি নিয়ে রেখেছিল মাঠটি। শেষ পর্যন্ত রোনালদোকেই বিদায় নিতে হলো।

আজ এক রুদ্ধশ্বাস কোয়ার্টার ফাইনাল দেখেছে হামবুর্গ। গোলশূন্য ১২০ মিনিটের পর টাইব্রেকারে পর্তুগালকে ৫-৩ ব্যবধানে হারিয়ে সেমিফাইনালে উঠেছে ফ্রান্স। পর্তুগালের সঙ্গে ইউরো মঞ্চ থেকে বিদায় নিলেন রোনালদোও।

bdnewseu/6July/ZI/EuroCup


আরো বিভন্ন ধরণের নিউজ