• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

রায়পুরায় ট্রেনের ধাক্কায় কিশোরের মৃত্যু

Tanzil Hossain, National desk
আপডেট : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

রায়পুরায় ট্রেনের ধাক্কায় কিশোরের মৃত্যু।নরসিংদীর রায়পুরার উপজেলা ট্রেনের ধাক্কায় এক কিশোরের মৃত্যু হয়েছে। অদ্য ৪ জুন (বৃহস্পতিবার) দুপুরে উপজেলার মেথিকান্দা রেলওয়ে স্টেশনের এক কিলোমিটার দূরের ঈদগাহ মাঠ সংলগ্ন স্থানে এই দুর্ঘটনা ঘটে। ট্রেনে কাটা পড়ে নিহত কিশোরের নাম-পরিচয় এখনো জানা যায়নি। তবে নিহতের বয়স ১০-১২ হতে পারে ধারণা করছে রায়পুরা থানার পুলিশ। কিশোরের পরনে ছিল পায়জামা- পাঞ্জাবি।

স্থানীয় লোকজন ও রেলওয়ে পুলিশ জানান, দুপুর ২ টার দিকে ঢাকাগামী তিতাস কমিউটার ট্রেন মেথিকান্দা স্টেশনের দিকে যাচ্ছিল। তখন কিশোরটি ঈদগাহ মাঠ সংলগ্ন রেললাইন ধরে অসতর্কভাবে হাঁট ছিলো। এসময় ট্রেনের চাকায় তার মাথা ও শরীরের বিভিন্ন অংশ কাটা পড়ে। এতে ঘটনা স্থানেই তার মৃত্যু হয়।

স্থানীয় লোকজন রেললাইন থেকে ওই কিশোরের মরদেহ উদ্ধার করে পরিচয় শনাক্তের চেষ্টা চালায়। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত কিশোরের মরদেহ ফাঁড়িতে নিয়ে আসে নরসিংদী রেলওয়ে ফাঁড়ির পুলিশ।

নরসিংদী রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ মোঃ শহীদুল্লাহ বলেন, ‘নিহত ওই কিশোরের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানোর হয়েছে।

bdnewseu/4July/ZI/Norshindi


আরো বিভন্ন ধরণের নিউজ