• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়ের শ্রেণী কক্ষে ছাত্রীর আত্মহত্যা

Badhon Roy, Zalokati
আপডেট : সোমবার, ১ জুলাই, ২০২৪

ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়ের খালিথাকা শ্রেণিকক্ষে ৯ম শ্রেণির ছাত্রীর ফাঁস লাগিয়ে আত্মহত্যা। কারণ অনুসন্ধানে তিন সদস্যের কমিটি গঠন।ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রভাতী শাখার ৯ম শ্রেণির ছাত্রী (১৪) আফিয়া জাহান বিদ্যালয় চলাকালীন সময়ে খালি থাকা গণেশ ভবনের একটি শ্রেণিকক্ষের ফ্যানের সাথে হিজাব দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। ঝালকাঠিতে এই বিদ্যালয়ের এই ধরণের আলোচিত ঘটনা প্রথমবারেরমত ঘটেছে । সোমবার সকাল সাড়ে ১০টায় এই ঘটনা ঘটেছে। প্রেমিকের সাথে বেশ কিছুদিন ধরে মনোমালিন্য ঘটায় সে মানসিকভাবে বিপর্জস্ত ছিল এবং এর পাশাপাশি বিদ্যালয়ে তার সহপাঠীদের সাথে খারাপ আচরণের প্রেক্ষিতে অতিষ্ট হয়ে রুবিনা সারা নামে এক সহপাঠী বিদ্যালয়ে অভিযোগ দিয়েছিল।

সে বিষয়ে বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক তাকে ও তার অভিযুক্ত সহপাঠীদের ডেকে এনে জিজ্ঞাসাবাদ করেছিল। অন্যদিকে প্রেমিকের কাছ থেকে চরম অবহেলিত হয়ে সে মানসিকভাবে ভেঙ্গে পড়ে খাওয়া দাওয়া ও চলাফেরায় স্বাভাবিক না থাকায় তার অভিভাবকরাও তাকে নানাভাবে বুঝানোর চেষ্টা করেছে। বিদ্যালয়ের এই শ্রেণিকক্ষটি খালি ছিল এবং সেখানে মিস্ত্রিরা ফার্ণিচারের কাজ করতো তবে আজকে বৃষ্টিজনিত কারণে তারা কাজ করতে আসেনি।

বিদ্যালয়ের শিক্ষক শামসুল আলম জানান, সকাল সাড়ে ১০টার দিকে সে সকলের অগোচরে গণেশ ভবনের চতুর্থ তলায় খালি থাকা ক্লাসে গিয়ে ফ্যানের সাথে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করে। তাকে খুজতে আসা শিক্ষার্থীরা তাকে খুজতে এসে এই অবস্থা দেখে চিৎকার করলে শিক্ষকরা তাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের কর্ত্যব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। আফিয়া জাহান ঝালকাঠি সুগন্ধা বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক এইচ ওবায়দুল্লাহ আমিনের এবং ঝালকাঠি পরিবার পরিকল্পনা বিভাগের কর্মচারী খুশিয়া খানমের  কন্যা।

এ ব্যাপারে ঝালকাঠি থানা একটি ইউডি মামলা দায়ের হয়েছে উক্ত ঘটনায় ঝালকাঠির অতিরিক্ত জেলা প্রশাসক সাজিয়া আফরোজকে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
bdnewseu/1July/ZI/Zalokati


আরো বিভন্ন ধরণের নিউজ