• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ধনবাড়ীতে কো-অপারেটিভ মাল্টিপারপাস সোসাইটি লিমিটেডের নব নির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

জহিরুল ইসলাম মিলন (টাঙ্গাইল) ধনবাড়ী
আপডেট : সোমবার, ১ জুলাই, ২০২৪

ধনবাড়ীতে কো-অপারেটিভ মাল্টিপারপাস সোসাইটি লিমিটেড এর নব নির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ।
দি ধনবাড়ী সেন্ট্রাল কো-অপারেটিভ মাল্টিপারপাস সোসাইটি লিমিটেড ধনবাড়ী টাঙ্গাইল এর নব নির্বাচিত ব্যবস্থাপনা কমিটির দায়িত্ব গ্রহণ উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল গতকাল সমবায় শপিং কমপ্লেক্সের ২য় তলায় অনুষ্ঠিত হয়েছে। জনাব তারেক বকলের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ তালুকদার সবুজ, ধনবাড়ী পৌরসভার মেয়র মুহাম্মদ মনিরুজজামান বকল, ধনবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মীর ফারুক আহমেদ ফরিদ , ধনবাড়ী কলেজিয়েট স্কুলের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক মীর আশরাফ হোসেন , ধনবাড়ী উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মোহাম্মদ ইমাম হাসান সোহান, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিলন।

ধর্ম বিষয়ক সম্পাদক রনি সহ অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গ । ধনবাড়ী পৌরসভার মেয়র উনার বক্তব্যে প্রতিষ্ঠানের অতীতের সকল দুর্নীতির কথা তুলে ধরেন এবং তদন্ত সাপেক্ষে এর সঠিক বিচারের দাবি জানান । তিনি বলেন এই প্রতিষ্ঠানটি কারো ব্যক্তিগত প্রতিষ্ঠান না । এটা একটা সরকারি প্রতিষ্ঠান, এখানে দুর্নীতি করে কেউ পার পাবে না । সকল প্রকার দুর্নীতি অনিয়ম হটিয়ে নতুন উদ্যমে কাজ করতে তিনি নব নির্বাচিত ব্যবস্থাপনা কমিটির প্রতি আহ্বান জানান ।

দি ধনবাড়ী সেন্টাল কো – অপারেটিভ মাল্টিপারপাস সোসাইটি লিমিটেড এর নব নির্বাচিত ব্যবস্থাপনা কমিটির সভাপতি হিসেবে জনাব তারেক বকল উনার বক্তব্যে উপস্থিত সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।আলোচনা শেষে বিশেষ মোনাজাত করা হয়।


আরো বিভন্ন ধরণের নিউজ