• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন
শিরোনাম
তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে মারা গেছেন রাশিয়ার বিরোধী দলীয় নেতা নাভালনি ইংরেজিতেও নতুন AADE সাইট তৈরি করল গ্রিক কর্তৃপক্ষ আওয়ামী লীগের যারা সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পেলেন ইউক্রেন যুদ্ধ থেকে পিছু হটলে গুপ্তহত্যার শিকার হতে পারেন পুতিন : ইলন মাস্ক দেশবরেণ্য আলেম মাওলানা লুৎফর রহমান ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছেন ফখরুল ও খসরুর জামিন মঞ্জুর মুক্তি পেতে সব বাধা অপসারিত
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

লালমোহনের হতদরিদ্র দুশো মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন এলটিএ’র কর্ণধার ফারুক সালেহী

নার্গিস ইসলাম ( ভোলা) লালমোহন
আপডেট : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

লালমোহনের হতদরিদ্র দুশো মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন এলটিএ’র কর্ণধার ফারুক সালেহী। “মানুষ মানুষের জন্য , জীবন জীবনের জন্য”- মানবতার এই মহান শপথে ভোলা জেলার লালমোহন উপজেলার দক্ষিণ ধলীগৌরনগরের প্রায় দুশো দুস্হ মানুষকে শীতের সম্বল কম্বল উপহার দিয়েছে লালমোহন তজুমদ্দিন এলায়েন্স “এল.টি.এ” । আজ ১২ ডিসেম্বর ২০২০,এলায়েন্সটির প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়ক বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক ফারুক সালেহীর উদ্যোগে বহু জ্ঞানীগুণী মানুষের জন্মগ্রাম চতলায় ২০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে । এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ভোলা দক্ষিণ প্রেসক্লাবের সভাপতি, শান ফাউন্ডেশনের চেয়ারম্যান ও এলটিএ’র সমন্বয়ক কবি রিপন শান, লালমোহন মিডিয়া ক্লাবের অফিসিয়াল সম্পাদক ও এলটিএ’র অন্যতম সমন্বয়ক মানবাধিকারকর্মী জাকির হোসেন জুয়েল , সমন্বয়ক সেলিম সালেহী, ভোলা দক্ষিণ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক ইউসুফ আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক এম আর পারভেজ, শান ফাউন্ডেশনের নির্বাহী সদস্য মোঃ রুবেল শান, মিরাজ শান , সুমন রশিদ, চতলা মডেল ফুটবল টিমের সমন্বয়ক তামিম মহাজন, চতলা উজ্জীবন ১৮ বন্ধুসংঘের সভাপতি উদয় করিম মহাজন প্রমুখ ।
শান ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় দক্ষিণ ধলীগৌরনগরের ঐতিহ্যবাহী চতলা, তেগাছিয়া, সাতবাড়িয়া, কুমারখালী, আজহার রোড এলাকার চরম দরিদ্র , বয়সের ভারে নুয়ে পড়া, বিধবা, পঙ্গু, প্রতিবন্ধী প্রায় দুশো মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল নিজ হাতে বিতরণ করেন- এলটিএ’র কর্ণধার, বাংলাদেশ ব্যাঙ্কের যুগ্ম পরিচালক ও লালমোহন ফাউন্ডেশন ঢাকার অন্যতম প্রতিষ্ঠাতা মানবসেবক ফারুক সালেহী । লালমোহন থেকে চতলায় যেতে যেতে পথে দেখা অগণিত অসহায় মানুষকে কম্বল মুড়িয়ে মানবিক ভালোবাসা বিনিময় করেছেন ফারুক সালেহী ।
চতলা মোহাম্মদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের বিশাল মাঠে আজ শনিবার সকাল ১০ টায় কম্বলপ্রত্যাশি শতশত অসহায় নারী পুরুষের সমাবেশ মুহূর্তেই এক আবেগঘন অনুষ্ঠানে রুপান্তরিত হয়।
নিখুঁত জুহুরীর মতো যাচাই-বাছাই করে প্রকৃত অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণে সহায়তা করায় শান ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রভাষক কবি রিপন শান এবং তার টিমওয়ার্কের যারপরনাই প্রশংসা করেছেন এলটিএ’র কর্ণধার ফারুক সালেহী । খুব শীঘ্রই ধলীগৌরনগরে আরো বিশাল সংখ্যায় শীতবস্ত্র বিতরণের আশাবাদ ব্যক্ত করেছেন লালমোহন তজুমদ্দিন এলায়েন্স ‘এলটিএ’-এর প্রতিষ্ঠাতা নন্দিত সমাজকর্মী ফারুক সালেহী ।
বিডিনিউজ ইউরোপ/১২ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ