• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:২২ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

অকালেই নিভে গেল শিশু আবু ছায়েদের জীবন প্রদীপ

তানজিল হোসেন, ভোলা
আপডেট : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪

অকালেই নিভে গেল শিশু আবু ছায়েদের জীবন প্রদীপ।ভোলার চরফ্যাশনে ডোবায় পড়া টমটমের নিচে চাপা পড়ে ৯ বছরের শিশু (আবু ছায়েদ) নামের এক পথচারী শিশুর মৃত্যু হয়েছে। অদ্য ২৬ জুন (বুধবার) উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নে চৌমুহনী বাজার সংলগ্ন সড়কে এদূর্ঘটনা ঘটে। নিহত শিশু ওই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মোঃ বাখের সরদারের ছেলে।শিশুর বাবা বাখের সরদার গণমাধ্যমকে বলেন, সকাল থেকেই শিশু আবু ছায়েদ বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। আবু ছায়েদ কে দেখতে না পেয়ে আত্মীয় স্বজনরা চারদিকে খোঁজা খোঁজি শুরু করেন এবং এক পর্যায়ে মাইকিং করা হয়। বিকাল বেলা শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নে চৌমূহনী বাজার সংলগ্ন সড়কের পাশে শিশুর জুতা পড়ে থাকতে দেখে আত্মীয় স্বজনদের সন্দেহ হয়। পরে ওই পানি ভর্তি ডোবায় তল্লাশী চালিয়ে শিশুর মরদেহ দেখতে পান। তাদের দাবী টমটম চালক (রুহুল আমিন) শিশু ছায়েদকে চাপা দিয়ে হত্যার পর শিশু চায়েদের মরদেহ ডোবায় ফেলে পালিয়ে গেছেন।

এলাকাবাসীরা জানা যায়, সকাল ১১ ঘটিকার সময় শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নে চৌমূহনী বাজার সংলগ্ন সড়কের পাশে নিয়ন্ত্রন হারিয়ে একটি টমটম ডোবায় পড়ে যায়। তৎক্ষনিক টমটম চালক রুহুল আমিন তার দূঘর্টনা কবলিত টমটম রেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যান। এবং সকাল ১১ টার দিকে তার আত্মীয় স্বজনরা ডোবা থেকে টমটমটি উদ্ধার করে নিয়ে যান। পরে বিকালে ওই স্থানের ডোবায় একটি শিশুর মরদেহ দেখে তারা থানা পুলিশকে খবর দেন। শশীভূষণ থানার পুলিশ নিহত শিশুর মরদেহ উদ্ধার করে থানায় নেন। এবং স্থানীয়দের ধারণা নিহত শিশু পথচারী ছিলেন। এসময় নিয়ন্ত্রণ হারানো টমটমটি সড়কের পাশে থাকা শিশুটিকেসহ পানি ভর্তি ডোবায় পরে যায়। এতেই টমটমের নিচে চাপা পরেই শিশুটি মৃত্যু হতে পারে।

শশীভূষণ থানার ওসি মোঃ এনামুল হক গণমাধ্যমকে জানান, স্থানীয়দের খবর পেয়ে ডোবা থেকে শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এবং ময়নাতদন্তের জন্য শিশু আবু ছায়েদ এর লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রির্পোট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

bdnewseu/27June/ZI/bhola


আরো বিভন্ন ধরণের নিউজ