• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ভারি বর্ষণে পাহাড় ধসে কক্সবাজারে মারা গেছে অন্তঃসত্ত্বা স্ত্রীসহ স্বামী

কক্সবাজার থেকে নিজস্ব প্রতিবেদক
আপডেট : মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪

ভারি বর্ষণে পাহাড় ধসে কক্সবাজারে মারা গেছে অন্তঃসত্ত্বা স্ত্রীসহ স্বামী।ভারি বর্ষণের কারণে কক্সবাজার শহরের বাদশাহঘোনা এলাকায় পাহাড়ধসে স্বামী ও স্ত্রীর মৃত্যু হয়েছে। নিহত স্ত্রী ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন বলে জানা গেছে।শুক্রবার (২১ জুন) রাতের শেষ প্রহরের দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, স্বামী মুহাম্মদ আনোয়ার হোসেন ও স্ত্রী মায়মুনা আকতার। আনোয়ার স্থানীয় একটি মসজিদের মুয়াজ্জিন ছিলেন।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার মধ্যরাত থেকে এ এলাকায় ভারি বর্ষণ শুরু হয়। এর ফলে পাহাড়ের বিশাল একটি অংশ ঘরের টিনের চালের ওপর পড়লে মুহূর্তেই এই দম্পতি মাটির নিচে চাপা পড়েন।

স্থানীয়দের অভিযোগ, পাহাড় ধসের বিষয়টি জানাজানি হলে ৯৯৯-এ কল দিয়েছিলেন তারা। তবে কোনো প্রতিকার পাওয়া যায়নি। পরে স্থানীয়রা মাটি সরিয়ে স্বামী স্ত্রী দু’জনকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

পরিবারের সদস্যরা জানান, গতকাল বাপের বাড়ি যেতে চেয়েছিলেন অন্তঃসত্ত্বা মায়মুনা আকতার। তবে বাড়ি যেতে নিষেধ করেন তার শাশুড়ি। রাতে প্রচণ্ড বর্ষণ শুরু হলে মধ্যরাতে তাদের অন্য ঘরে চলে যেতে বলেন স্বামী আনোয়ারের মা। কিন্তু, আনোয়ার কিছু হবে না জানিয়ে ঘুমিয়ে পড়ার পর এ ঘটনা ঘটে।
bdnewseu/25June/ZI/Coxsbazar


আরো বিভন্ন ধরণের নিউজ