• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ঝালকাঠিতে সন্ত্রাসী  হামলায় ওটিবয় আহত

Badhon Roy, Zalokati
আপডেট : সোমবার, ২৪ জুন, ২০২৪

ঝালকাঠিতে সন্ত্রাসী  হামলায় ওটিবয় আহত, দালালদের দৌরাত্মে নিস্তার পাচ্ছে  না ওটিতে থাকা চিকিৎসকরাও।ঝালকাঠি সদর হাসপাতালে সন্ত্রাসী হামলার শিকার হয়ে সদর হাসপাতালের অপারেশন থিয়েটারের ওটি বয় মোঃ রাকিব হাসপাতালে ভর্তি হয়েছেন। রবিবার সকাল সাড়ে ১০টায় এই ঘটনা ঘটেছে। অপারেশন থিয়েটারে অপারেশন চলাকালীন সময়ে প্রথমে ঝালকাঠি সিটি ক্লিনিকের মালিক মোস্তফা পরিচয় দিয়ে ডাক্তারের সাথে কথা বলার জন্য অপারেশন থিয়েটারে প্রবেশ করতে চাইলে নিয়ম থাকায় ওয়ার্ড বয় তাদেরকে ভিতরে ডুকতে দেয়নি। তখন অপারেশন থিয়েটারে সার্জারি বিভাগের চিকিৎসক ডাঃ সুমন অপারেশন করছিলেন। তখন মোস্তফা এই ঘটনায় ক্ষুব্দ হয়ে রাকিবকে অকথ্য ভাষায় গালাগালি করে চলে যায়।

একটু পরে শাহানাজ নামে ডায়াগনোষ্টিক সেন্টারের কথিত দালাল সেও অপারেশন থিয়েটারে ডুকতে চাইলে তাকেও বাধা দেয়া হয়। এসময় সে ক্ষিপ্ত হয়ে রাকিবকে গালাগালি করে এবং এক পর্যায়ে রাকিবের গায়ে হাত দেয়। এই ঘটনার একটু পরে ওটি শেষ হলে রাকিব ওটি থেকে বের হওয়ার পরে শহরের বিকনা এলাকার কথিত জামলাকান্দার সুজন, জসিম, শাহিন ও পিয়াল নামের অজ্ঞাত কয়েকজন রাকিবকে কিল ঘুসি মেরে রাকিবকে জখম করে। এই ঘটনায় আহত রাকিবকে সদর হাসপাতালে ভর্তি করা হয় এবং বিষয়টি তত্ত্বাবধায়ক পুলিশকে জানালে পুলিশ তড়িৎ গতিতে হাসপাতালে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এই ঘটনায় হাসপাতালের মেডিকেল টেকনিশিয়ান নাজমুল সাকিব যথাযথ কতর্ৃপক্ষের মাধ্যমে ঝালকাঠি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ টিএম মেহেদী হাসান (সানি) বিষয়টি নিশ্চিত করেছেন। আহত রাকিব সদর হাসপাতালে আউটসোর্সিং কর্মচারী। বর্তমানে সদর হাসপাতালে দালালের  দৌরাত্ম সীমাহীনভাবে বৃদ্ধি পেয়েছে এবং এরা কোন ধরণের নিয়ম নীতির তোয়াক্কা করছে না। এখন ওটি চলাকালীন সময়েও এই ধরণের দালালের হাত থেকে নিস্তার পাচ্ছে না চিকিৎসকরা।

bdnewseu/24June/ZI/Zalokati


আরো বিভন্ন ধরণের নিউজ