• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ঝালকাঠিতে ৫ শতাধিক বেসরকারি শিক্ষক সার্বজনীন পেনশন স্কীম রেজিষ্ট্রেশন করেছেন

Badhon Roy,Zalokati
আপডেট : সোমবার, ২৪ জুন, ২০২৪

ঝালকাঠিতে ৫ শতাধিক বেসরকারি শিক্ষক প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ সার্বজনীন পেনশন স্কীম রেজিষ্ট্রেশন করেছেন।ঝালকাঠিতে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ সার্বজনীন পেনশন স্কীম বিষয়ক ও অবহিতকরণ সভা ও রেজিষ্ট্রেশন কার্যক্রম চালু হয়েছে। রবিবার সকাল ১১টায় ঝালকাঠি শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা শিক্ষা অফিসের উদ্যোগে জেলার ৫ শতাধিক বেসরকারি শিক্ষক সার্বজনীন পেনশন স্কীম কার্যক্রম রেজিষ্ট্রেশন করেছেন। বেসরকারি শিক্ষকদের অবসরকালীন পেনশনভাতা না থাকায় শিক্ষকদের মধ্যে এই আগ্রহ সৃষ্টি হয়েছে।

ঝালকাঠির জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম সভায় প্রধান অতিথি ছিলেন। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ রুহুল আমিনের সভাপতিত্বে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুজা মন্ডল ও জেলা শিক্ষা অফিসার সুনীল চন্দ্র সেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক তার বক্তব্যে সরকারের এই প্রশংসিত উদ্যোগ গ্রহণ করে মানুষকে পেনশন স্কীমের আওতাভূক্ত হয়ে নিজেদের ভবিষৎকে নির্ভরতার বলয়ে আবদ্ধ করার আহ্বান জানান এবং তিনি আরও বলেন এটা খুব সহজ এবং যেকোন ব্যাংক অথবা জেলা প্রশাসক কার্যালয়ের ডেস্ক থেকে কার্যদিবসের যেকোন সময় রেজিষ্ট্রেশন করা যাবে।

bdnewseu/24June/ZI/Zalokati


আরো বিভন্ন ধরণের নিউজ