• শুক্রবার, ২১ জুন ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ-ও রাসুলের নাম একসাথে পাশাপাশি লিখা ভোলায় মুক্তবুলি ম্যাগাজিনের প্রাণবন্ত সাহিত্য আড্ডা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্য করাও ইবাদত টার্মিনেটর খ্যাত সাবেক হলিউড সুপারস্টার আর্নল্ড শোয়ার্জনেগার ভিয়েনায় উত্তর কোরিয়া-রাশিয়ার পরষ্পরের প্রতিরক্ষা সুরক্ষার অঙ্গীকার চরফ্যাশনে বজ্রপাতে কৃষক নিহত চরফ্যাশন দর্শনীয় স্পটগুলোতে পর্যটকদের ঢল ইসরায়েলে নেতানিয়াহুর বিরুদ্ধে প্রচণ্ড বিক্ষোভ গ্রিসে উচ্চ তাপমাত্রা, শুষ্কতা এবং শক্তিশালী বাতাসের কারণে সহজে দাবানল সৃষ্টি হতে পারে যুক্তরাষ্ট্রের সঙ্গে ৫০ বছরের চুক্তি নবায়নে অনিহা সৌদি আরবের
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

গ্রীক সরকার কর্তৃক চলতি ডিসেম্বরের ভাতার পরিমাণ ও সম্ভাব্যতা

কামরুজ্জামান ডালিম ভুঁইয়া ( গ্রীস) এথেন্স
আপডেট : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০

গ্রীক সরকার কর্তৃক চলতি ডিসেম্বরের ভাতার পরিমাণ ও প্রাপ্তির সম্ভাব্যতা সম্পর্কে বিস্তারিত রয়েছে।

ডিসেম্বরের স্থগিতের জন্য ক্ষতিপূরণটি ৫৩৪ ইউরোর ভিত্তিতে গণনা করা হবে, যেমনটি মহামারীটি শুরু হওয়ার পর থেকে সর্বদা চলমান ছিল।

লকডাউন যেমন ডিসেম্বর পর্যন্ত প্রসারিত হয়, তেমনি চুক্তি স্থগিতাদেশের পরিমাণও বিশেষ ক্ষতিপূরণ দ্বারা আওতায় আসবে। সরকারী সূত্র মতে, ডিসেম্বরে স্থগিত করা হবে এমন কর্মচারীদের জন্য বিশেষ ক্ষতিপূরণ স্থগিতের ক্যালেন্ডারের দিন অনুসারে ৫৩৪ ইউরো এবংপ্রতিদিনের হিসাবে ১৭.৮০ ইউরোর পরিমাণে পাবে।

বিশেষত নভেম্বরের জন্য, বড়দিনের ছুটিগুলি বিবেচনা করে, বিশেষ ক্ষতিপূরণটি ৩০ দিনের জন্য ৭৪৭/৮০০ ইউরো প্রদান হয়েছে।

অবশেষে, বলা যায় যে কর্মচারী, যা পুরো ডিসেম্বর জুড়ে স্থগিত থাকবে, তার জন্য ৫৩৪ ইউরোর বিশেষ ক্ষতিপূরণ পাবেন।

অবশ্যই ডিসেম্বরে স্থগিতের সময়টি মহামারীর স্বাস্থ্য এবং লকডাউনটি কীভাবে এবং কখন সরিয়ে ফেলা হবে সে সম্পর্কে সিদ্ধান্ত গ্রহণের উপর নির্ভর করে। যা নিশ্চিত তা হ’ল এই মুহূর্তে, দ্বিতীয় লকডাউন ইতিমধ্যে December ই ডিসেম্বর সহ জানুয়ারির ৭ তারিখ পর্যন্ত বাড়ানো হয়েছে।সব কিছু পরেও গ্রীক সরকারের আগামী সিদ্ধান্তের ওপর সব কিছু নির্ভর করবে।
বিডিনিউজ ইউরোপ /১২ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ