• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

বাংলাদেশে শ্রমিকলীগের কোন আদর্শবিহীন শ্রমিক সংগঠন থাকা যাবে না: আমু এমপি

Badhon Roy, Zalokati
আপডেট : বুধবার, ১২ জুন, ২০২৪

বাংলাদেশে শ্রমিকলীগের কোন আদর্শবিহীন শ্রমিক সংগঠন থাকা যাবে না: আমু এমপি।বাংলাদেশ আওয়ামীলীগ উপদেষ্টা মন্ডলীর সদস্য ও জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি বলেছেন জাতীয় শ্রমিকলীগের ঐতিহাসিক ভূমিকা রয়েছে ৬দফা আন্দোলনের সময় শ্রমিকলীগের জন্ম না হলেও শ্রমিকরা দলবদ্ধভাবে ৬ দফাসহ আওয়ামীলীগের বিভিন্ন আন্দোলনে অংশগ্রহণ করে ভূমিকা রেখেছে। একারণে আ’লীগের সমর্থণে সংগঠন থাকাপ্রয়োজন। বর্তমান সরকার শ্রমিক সমাজের উন্নয়নের জন্য কাজ করছেন কিন্তু যাদের জন্য করা হয় তারা আদর্শবান না হলে সংগঠনের ভাবমূর্তি অক্ষুন্ন থাকে না। তিনি হুসিয়ারি করে বলেন বাংলাদেশে কোন শ্রমিকলীগের আদর্শবিহিন শ্রমিক সংগঠন থাকা যাবে না। 

তিনি মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় ঝালকাঠি সদর উপজেলা পরিষদ মিলনায়তনে শ্রমিকলীগ আয়োজিত ঝালকাঠির বিভিন্ন শ্রমিক সংগঠনের সদস্যদের মধ্যে ত্রাণ হিসেবে খাদ্যশস্য বিতরণকালে একথা বলেছেন।

জেলা শ্রমিকলীগের আহ্বায়ক সবির হোসেনের সভাপতিত্বে এই অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সাধারণ ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. খান সাইফুল্লাহ পনির, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সিদ্দিকুর রহমান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান, ঝালকাঠি পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে ৩ শতাধিক শ্রমিকদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

bdnewseu/12June/ZI/Zalokati


আরো বিভন্ন ধরণের নিউজ