• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

লঙ্কানদের হারিয়ে টাইগার্সদের বিশ্বকাপের শুভ যাত্রা

Kabir Ahmed Diplomatic Correspondents Sports USA bdneu desk
আপডেট : শনিবার, ৮ জুন, ২০২৪

লঙ্কানদের হারিয়ে টাইগার্সদের বিশ্বকাপের শুভ যাত্রা:Bangladesh 🇧🇩125/8, Sri Lanka 🇱🇰124/9 ,ICC T20 Worldcup 20224 Dallas USAআইসিসি পুরুষদের টি২০ বিশ্বকাপে শুক্রবার রাতে(৭ জুন) বাংলাদেশ শক্তিশালী প্রতিপক্ষ শ্রীলঙ্কাকে২ উইকেটে হারিয়েছে।যুক্তরাষ্ট্রের ডালাসে বাংলাদেশ প্রাক্তন চ্যাম্পিয়ন শ্রী লঙ্কার বিরুদ্ধে ২ উইকেটে জয়লাভ করে, যেটা টি২০ বিশ্বকাপ ইতিহাসে এখন পর্যন্ত টাইগার্স দের সবচেয়ে গুরুত্বপূর্ণ জয়।

বাংলাদেশ টসে জিতে শ্রী লঙ্কাকে প্রথমে ব্যাট করতে পাঠায়। শ্রী লঙ্কার শুরুটা ভাল হলেও, মুস্তাফিজুর রহমান এবং রিশাদ হোসেনের অসাধারণ বোলিং-এর মুখে তাদের ইনিংস ৯ উইকেট হারিয়ে ১২৪ রানে শেষ হয়।উদ্বোধনী ব্যাটার পাথুম নিসাঙ্কার ৪৭ এর পরে আর কেউ তেমন সুবিধা করতে পারেনি। মুস্তাফিজ ১৭ রানে ৩টি এবং রিশাদ হোসেন ২২ রানে ৩টি উইকেট পান।

এই টার্গেট – ২০ ওভারে ১২৫ রান – বাংলাদেশের
জন্য খুব বেশি কঠিন হবার কথা ছিল না। কিন্তু ব্যাটিং-এর শুরুতে বাংলাদেশ বিপর্যয়ের মুখে পরে এবং ৬ ওভার শেষ হবার আগেই ২৮ রানে ৩ উইকেট হারায়। তবে তৌহিদ হৃদয়ের মারমুখী ২০ বলে ৪০ এবং লিটন দাসের ৩৬ দলকে খেলায় ফিরিয়ে আনে।

শেষের দিকে দ্রুত তিনটি উইকেট পড়লেও, মাহমুদউল্লাহ মাথা ঠাণ্ডা রেখে এক ওভার বাকি থাকতে দলকে বিজ য়ের  লক্ষ্যে পৌঁছে দেন।

bdnewseu/8June/ZI/Cricket


আরো বিভন্ন ধরণের নিউজ