• রবিবার, ২৩ জুন ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
শিরোনাম
ঝালকাঠি এলজিইডি বিভাগের নির্বাহী প্রকৌশলীর সাথে উপজেলা প্রকৌশলীদের কর্ম-সম্পাদন চুক্তি স্বাক্ষর তুরস্ক আমাদের অস্তিত্বের জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে: গ্রিক প্রতিরক্ষা মন্ত্রী গ্রিসে মাইকোনোস দ্বীপের বাড়ির দামের শীর্ষে রয়েছে এথেন্সের আইকনিক হিলটন হোটেলের নাম পরিবর্তন করে ‘দ্য ইলিসিয়ান’ করা হয়েছে চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলায় গবেষণায় আকর্ষণ বাড়াতে হবে ভোলার বোরহানউদ্দিনে ১৩ জন জুয়ারী আটক কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ-ও রাসুলের নাম একসাথে পাশাপাশি লিখা ভোলায় মুক্তবুলি ম্যাগাজিনের প্রাণবন্ত সাহিত্য আড্ডা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্য করাও ইবাদত টার্মিনেটর খ্যাত সাবেক হলিউড সুপারস্টার আর্নল্ড শোয়ার্জনেগার ভিয়েনায়
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

জাপান আ’লীগ সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন’র ইমু হ্যাক করে অর্থ আত্মসাৎ

জাপান থেকে নিজস্ব প্রতিনিধি
আপডেট : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০

জাপান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার জসীম উদ্দিনের ইমু হ্যাক করে বিভিন্ন ভাবে অর্থ আত্মসাৎ করে চলছে।
বাংলাদেশ আওয়ামী লীগ জাপান শাখার সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. জসীম উদ্দিন-এর ইমু আইডি হ্যাক হয়েছে। হ্যাকার ইতোমধ্যে ঢাকার দক্ষিণ বনশ্রীতে ইঞ্জিনিয়ার মো. জসীম উদ্দিন-এর বাড়ী জসীম ভবনের (শাপলা বিল্ডিং) ম্যানেজার জামাল হোসেনের কাছ থেকে ত্রিশ হাজার টাকা বিকাশের মাধ্যমে হাতিয়ে নিয়েছে।
এ ব্যাপারে খিলগাঁও থানায় জামাল হোসেন সাধারণ ডায়েরি করেছেন। যার নম্বর- ৯৯৭, তারিখ- ১০-১২-২০২০। সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়েছে, ইমু আইডি হ্যাক করে হ্যাকার ওই আইডি হতে ইঞ্জিনিয়ার মো. জসীম উদ্দিন-এর নাম করে ০১৮৭৯৪৩৫৮৭৫ ও ০১৮৭৯ ৪৩৫৭০৪ নম্বরে জামাল হোসেনকে ত্রিশ হাজার টাকা বিকাশে পাঠাতে বললে জামাল হোসেন সরল বিশ্বাসে ত্রিশ হাজার টাকা পাঠায়। পরে সে জানতে পারে হ্যাকার তার সাথে প্রতারণা করে টাকা নিয়েছে।

এ ব্যাপারে ইঞ্জিনিয়ার মো. জসীম উদ্দিন ১২ ডিসেম্বর তার ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছেন, এতদ্বারা বিশেষ অবগতির জন্য জানানো যাইতেছে যে, আমার ইমু আইডিটি হ্যাকারের দখলে আছে। পরবর্তী আমার নোটিস না পাওয়া পর্যন্ত কেউ এই আইডির সংগে কোনো প্রকার যোগাযোগ রাখবেন না। ইতোমধ্যে প্রতারক হ্যাকার, রা ঢাকায় অবস্থিত আমার দক্ষিণ বনশ্রী জসীম ভবন (শাপলা বিল্ডিং)এ দায়িত্বরত ম্যানেজার জামাল হোসেনের কাছ হইতে প্রতারণা করে ওই আইডি থেকে মেসেজ পাঠিয়ে বিকাশের মাধ্যমে ৩০,০০০ (ত্রিশ হাজার) টাকা হাতিয়ে নিয়েছে। এ ব্যাপারে তিনি সবাইকে সাবধান থাকার পরামর্শ দিয়েছেন।
বিডিনিউজ ইউরোপ /১১ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ