• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

অস্ট্রিয়া বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতির হজ্জ গমণ উপলক্ষ্যে বিদায় সম্বর্ধনা

Kabir Ahmed Diplomatic Correspondents, Vienna, Austria
আপডেট : রবিবার, ২ জুন, ২০২৪

অস্ট্রিয়া বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতির হজ্জ গমণ উপলক্ষ্যে বিদায় সম্বর্ধনা।অস্ট্রিয়া বাংলাদেশ প্রেস ক্লাবের বর্তমান সভাপতি মোহাম্মদ আনিসু জ্জামান এবছর পবিত্র হজ্জ পালন করতে শীঘ্রই সৌদি আর বের উদ্দেশ্যে রওয়ানা করবেন। রবিবার (১ জুন) ভিয়েনার পাঁচ নাম্বার ডিস্ট্রিক্টের বাংলাদেশী মালিকা নাধীন পেরি পেরি চিকেন রেস্টুরেন্টে অস্ট্রিয়া বাংলা দেশ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ইউরো বাংলা টাইমস ও গ্রিস থেকে প্রকাশিত বিডিনিউজ ইউরোপ এর এডিটর-ইন-চীফ বীরমুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান এই বিদায় সম্বর্ধনার আয়োজন করেন।

সভাপতির পবিত্র হজ্জ গমণ উপলক্ষ্যে আয়োজিত এই বিদায় সম্বর্ধনায় আরও উপস্থিত ছিলেন অস্ট্রিয়া বাংলাদেশ প্রেসক্লাবের সহ সভাপতি ও এন টিভি(NTV)ইউরোপের অস্ট্রিয়া প্রতিনিধি সোহেল চৌধুরী, সাধারণ সম্পাদক মীর সালাউদ্দিন তরুণ ও কোষাধক্ষ্য ও ইউরো বাংলা টাইমসের নির্বাহী সম্পাদক (আন্তর্জাতিক) কবির আহমেদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অস্ট্রিয়া বাংলাদেশ কমিউনিটির বিশিষ্ট বয়োজোষ্ঠ ব্যক্তিত্ব ও অস্ট্রিয়া কুমিল্লা সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি জসিম উদ্দিন সরকার।

এছাড়া আরও উপস্থিত ছিলেন ফারজানা শাহাজাদা ( লাভলী ), রোখসানা রহমান ( শিউলী ) এবং মাজেদ চৌধুরী।অস্ট্রিয়া বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আনিসুজ্জামান সস্ত্রীক কমিউনিটির হজ্জ কাফেলার সাথে আগামী ৬ জুন সৌদি আরবের উদ্দেশ্যে ভিয়েনা ত্যাগ করবেন বলে জানান গেছেন।

তিনি এক সংক্ষিপ্ত বক্তব্যে অস্ট্রিয়া বাংলাদেশ প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও অস্ট্রিয়া বাংলাদেশ কমিউনিটির সকলের কাছে দোয়া চেয়েছেন।

বিদায়ী অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শেষে অতিথিদের মানচুস রেস্টুরেন্টের বিখ্যাত পেরি পেরি চিকেন দিয়ে মধ্যাহ্ন ভোজে আপ্যায়ন করা হয়েছে।

bdnewseu/2June/ZI/Vienna


আরো বিভন্ন ধরণের নিউজ