• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবির হলে শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে ভিসির বাসভবনের জরুরী বৈঠক হয়েছে শিক্ষার্থীদের রক্তে রক্তাক্ত ঢাবি, আহত শতাধিক ইংল্যান্ডকে হারিয়ে ইউরো ফুটবলের চ্যাম্পিয়ন স্পেন টিউশনির টাকায় রোবট তৈরি করে তাক লাগালেন লালমনিরহাটের হাবিব অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় জাঁকজমকপূর্ণ বিবাহত্তোর অনুষ্ঠান সম্পন্ন কোটা সংস্কার আন্দোলনকারীদের নিয়ে সরকারের মন্তব্য বিদ্বেষপ্রসূত, বিভ্রান্তিকর : গণসংহতি কোটাবিরোধী আন্দোলনের যে অনুভূতি মুঠোফোনে জানালেন বাবাকে, ঢাবি ছাত্রী ভোলায় শ্যালকের পর দুলাভাই ৩৯ লক্ষ টাকার ইয়াবাসহ গ্রেপ্তার শেরপুরের নালিতাবাড়ীতে চিরকুট লিখে গৃহবধূর আত্মহত্যা অস্ট্রিয়ান সরকার পারিবারিক ভিসা অত্যন্ত সূক্ষ্মভাবে পরীক্ষা করছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

এথেন্স বিমানবন্দরে পানাথিনাইকোস দল কে উষ্ণ অভ্যার্থনা জানিয়েছেন লক্ষ্যাধিক গ্রিক জনগন

bdnewseu online desk Sports greece
আপডেট : মঙ্গলবার, ২৮ মে, ২০২৪

ইউরোপীয় চ্যাম্পিয়নদের প্রতিনিধি দল পরিকল্পনা অনুযায়ী সোমবার সকালে জার্মান রাজধানী থেকে গ্রিসের উদ্দেশ্যে রওনা হয় এবং কাপটি… লাগেজে নিয়ে দুপুরে “এলেফথেরিওস ভেনিজেলোস”-এ অবতরণ করে।ইউরোপিয়ান চ্যাম্পিয়নদের স্বাগত জানাতে হাজার হাজার পানাথিনাইকোস সমর্থক বিমানবন্দরে জড়ো হয়েছেন।এল. ভেনিজেলোস ইতিমধ্যে “ক্লোভার” এর বন্ধুদের দ্বারা ডুবে গেছে।প্যানাথিনাইকোস শার্টে সপ্তম তারকা সেলাইয়ের উদযাপন বার্লিন থেকে শুরু হয়েছে, যেখানে রবিবার রাতে, 5/26, “সবুজ” 13 বছর পর ইউরোলিগের শীর্ষে ফিরে এসেছে এবং এথেনিয়ার মাটিতে শেষ হবে৷”এল.ভেনিজেলোস”।এথেন্স বিমানবন্দরে পানাথিনাইকোস দল কে উষ্ণ অভ্যার্থনা জানিয়েছেন লক্ষ্যাধিক গ্রিক জনগন।

ইউরোলিগ চ্যাম্পিয়নশিপ জয়ী গ্রিক বাস্কেটবল দলকে অভ্যর্থনা জানাতে সোমবার লক্ষ্যাধিক পানাথিনাইকোস সমর্থক এথেন্স এলেফথেরিওস ভেনিজেলোস বিমানবন্দরে উষ্ণ অভিনন্দন জানাতে জড়ো হয়েছিল।

রবিবারের ফাইনালে রিয়াল মাদ্রিদকে ৮০-৯৫ গোলে পরাজিত করা পানাথিনাইকোসের ৭ম ইউরোলিগ শিরোপা জয় লাভ করেছে। সেই বিজয় উদযাপনের জন্য বিকেল থেকেই ভক্তরা বিমান বন্দরে জড়ো হয়েছিল।

বিজয়ী দলটি দুপুর ২:৩০ মিনিটে এথেন্স বিমান বন্দরে পৌঁছায় এবং ওএকা, পানাথিনাইকোসের হোম স্টেডিয়ামের উদ্দেশ্যে একটি খোলা সবুজ বাসে চড়ে।বিজয়ী দলের সবাই কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বিশাল মোটর শোভাযাত্রার মাধ্যমে নারী শিশু বৃদ্ধ ও তরুণদের অভিনন্দনে সিক্ত হয়েছে বিজয়ী খেলোয়াড় সহ সংশ্লিষ্ট সকলে।

শোভাযাত্রার মাধ্যমে ওয়াকা স্টেডিয়ামে আয়োজিত সমাবেশে সংবর্ধিত হলেন গ্রিসের বাস্কেটবল খেলোয়াড় গণ।

bdnewseu/28May/ZI/Greece

 


আরো বিভন্ন ধরণের নিউজ