• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম
ইতালির ওয়ার্ক পারমিট ভিসায় বাংলাদেশী বড় ধাক্কা খেল ভোলার তুলাতুলি পার্কে বিনোদনের নামে প্রকাশ্যে চলছে অশ্লিলতা ভোলায় সাংবাদিক নাহিদের উপর হামলা কারীদের গ্রেফতারের জন্য মানববন্ধন ভোলার আ’লীগের সাধারণ সম্পাদক ও সহধর্মিণীর দেশত্যাগে নিষেধাজ্ঞা প্রতিবেশী দেশ সমূহের সাথে সম্পর্কোন্নয়নে ভারতের নতুন করে উদ্যোগ সাবেক সংসদ সদস্য সুমন গ্রেফতার উনাকে পল্লবী থানায় রেখেছেন ইউরোপিয়ান বাংলা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হেলাল, সম্পাদক সুমন, উপদেষ্টা মাহবুবুর রহমান নির্বাচিত নিরাপত্তার স্বার্থে সাকিব কে দেশে না ফেরার পরামর্শ: ক্রিড়া উপদেষ্টা আল্লাহ অহংকারীদের পছন্দ করেন না অস্ট্রিয়া তিন দলীয় কোয়ালিশন সরকারের পথে এগোচ্ছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

এথেন্স বিমানবন্দরে পানাথিনাইকোস দল কে উষ্ণ অভ্যার্থনা জানিয়েছেন লক্ষ্যাধিক গ্রিক জনগন

bdnewseu online desk Sports greece
আপডেট : মঙ্গলবার, ২৮ মে, ২০২৪

ইউরোপীয় চ্যাম্পিয়নদের প্রতিনিধি দল পরিকল্পনা অনুযায়ী সোমবার সকালে জার্মান রাজধানী থেকে গ্রিসের উদ্দেশ্যে রওনা হয় এবং কাপটি… লাগেজে নিয়ে দুপুরে “এলেফথেরিওস ভেনিজেলোস”-এ অবতরণ করে।ইউরোপিয়ান চ্যাম্পিয়নদের স্বাগত জানাতে হাজার হাজার পানাথিনাইকোস সমর্থক বিমানবন্দরে জড়ো হয়েছেন।এল. ভেনিজেলোস ইতিমধ্যে “ক্লোভার” এর বন্ধুদের দ্বারা ডুবে গেছে।প্যানাথিনাইকোস শার্টে সপ্তম তারকা সেলাইয়ের উদযাপন বার্লিন থেকে শুরু হয়েছে, যেখানে রবিবার রাতে, 5/26, “সবুজ” 13 বছর পর ইউরোলিগের শীর্ষে ফিরে এসেছে এবং এথেনিয়ার মাটিতে শেষ হবে৷”এল.ভেনিজেলোস”।এথেন্স বিমানবন্দরে পানাথিনাইকোস দল কে উষ্ণ অভ্যার্থনা জানিয়েছেন লক্ষ্যাধিক গ্রিক জনগন।

ইউরোলিগ চ্যাম্পিয়নশিপ জয়ী গ্রিক বাস্কেটবল দলকে অভ্যর্থনা জানাতে সোমবার লক্ষ্যাধিক পানাথিনাইকোস সমর্থক এথেন্স এলেফথেরিওস ভেনিজেলোস বিমানবন্দরে উষ্ণ অভিনন্দন জানাতে জড়ো হয়েছিল।

রবিবারের ফাইনালে রিয়াল মাদ্রিদকে ৮০-৯৫ গোলে পরাজিত করা পানাথিনাইকোসের ৭ম ইউরোলিগ শিরোপা জয় লাভ করেছে। সেই বিজয় উদযাপনের জন্য বিকেল থেকেই ভক্তরা বিমান বন্দরে জড়ো হয়েছিল।

বিজয়ী দলটি দুপুর ২:৩০ মিনিটে এথেন্স বিমান বন্দরে পৌঁছায় এবং ওএকা, পানাথিনাইকোসের হোম স্টেডিয়ামের উদ্দেশ্যে একটি খোলা সবুজ বাসে চড়ে।বিজয়ী দলের সবাই কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বিশাল মোটর শোভাযাত্রার মাধ্যমে নারী শিশু বৃদ্ধ ও তরুণদের অভিনন্দনে সিক্ত হয়েছে বিজয়ী খেলোয়াড় সহ সংশ্লিষ্ট সকলে।

শোভাযাত্রার মাধ্যমে ওয়াকা স্টেডিয়ামে আয়োজিত সমাবেশে সংবর্ধিত হলেন গ্রিসের বাস্কেটবল খেলোয়াড় গণ।

bdnewseu/28May/ZI/Greece

 


আরো বিভন্ন ধরণের নিউজ