• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
শিরোনাম
ঢাবির হলে শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে ভিসির বাসভবনের জরুরী বৈঠক হয়েছে শিক্ষার্থীদের রক্তে রক্তাক্ত ঢাবি, আহত শতাধিক ইংল্যান্ডকে হারিয়ে ইউরো ফুটবলের চ্যাম্পিয়ন স্পেন টিউশনির টাকায় রোবট তৈরি করে তাক লাগালেন লালমনিরহাটের হাবিব অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় জাঁকজমকপূর্ণ বিবাহত্তোর অনুষ্ঠান সম্পন্ন কোটা সংস্কার আন্দোলনকারীদের নিয়ে সরকারের মন্তব্য বিদ্বেষপ্রসূত, বিভ্রান্তিকর : গণসংহতি কোটাবিরোধী আন্দোলনের যে অনুভূতি মুঠোফোনে জানালেন বাবাকে, ঢাবি ছাত্রী ভোলায় শ্যালকের পর দুলাভাই ৩৯ লক্ষ টাকার ইয়াবাসহ গ্রেপ্তার শেরপুরের নালিতাবাড়ীতে চিরকুট লিখে গৃহবধূর আত্মহত্যা অস্ট্রিয়ান সরকার পারিবারিক ভিসা অত্যন্ত সূক্ষ্মভাবে পরীক্ষা করছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

জায়গা জমিকে কেন্দ্র করে ভাইকে হত্যা করলো ভাই ও ভাতিজা

তানজিল হোসেন, ভোলা
আপডেট : বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪

জায়গা জমিকে কেন্দ্র করে ভাইকে হত্যা করলো ভাই ও ভাতিজা।ভোলা সদর উপজেলার ৭ নং শিবপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের নজরুল ইসলাম মেম্বারের বাড়িতে জায়গা জমি-কে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খুন অদ্য ২৩ মে (বৃহস্পতিবার) সকাল ১০ টার দিকে দক্ষিণ রতনপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মোঃ আবদুল মালেক ওরফে (মানিক) (৭০) বছর । এ ঘটনার পর নিহতের ভাই বজলুর রহমান ও ভাতিজা আরিফকে আটক করেন পুলিশ।

নিহতের স্ত্রী পারুল বেগম কান্না জনিত কন্ঠে বলেন, জমি জমা নিয়ে দুই ভাইয়ের বিতর বিরোধ সৃষ্টি হয় ঘটনার জেরে তার স্বামী আবদুল মালেক’কে অপর ভাই বজলুর রহমান ও ছেলে মোঃ আরিফ পিটিয়ে রক্তাক্ত জখম করেছে। পরে তাকে গুরুতর অবস্থায় ভোলা সদর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলেও বাঁচানো যায়নি।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মিঞা সাংবাদিকদের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এবং এই ঘটনার একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। এবং আবদুল মালেক একই গ্রামের ওহাব আলী হাওলাদারের ছেলে। উল্লেখ্য এই রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা রেকর্ড হয়নি বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

bdnewseu/23May/ZI/bhola


আরো বিভন্ন ধরণের নিউজ