• সোমবার, ২২ জুলাই ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
শিরোনাম
সৌদি সরকার এক সপ্তাহে ১৯ হাজারের বেশি গ্রেফতার করেছে দেশে শতাধিক মৃত্যুর পর সুপ্রিম কোর্টের কোটা সংস্কারের পক্ষে রায় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জো বাইডেন বাংলাদেশে কোটা সংস্কার আন্দোলনে কোটি কোটির আর্থিক ক্ষতির আশঙ্কা পশ্চিম বাংলায় তৃণমূলের শহিদ সভা এবার ৩১ বছরে পদার্পণ উরসুলা ভন ডার লেইন ইইউ কমিশনের প্রেসিডেন্ট হিসাবে পুনর্নির্বাচিত আমার প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে না: শাকিব খান এবার ইউরো সেরা একাদশে নেই রোনালদো,এমবাপ্পে ও হ্যারি ক্যান কোটা সংস্কার আন্দোলনে পুলিশের গুলিতে যাত্রাবাড়িতে সাংবাদিকসহ ৫ জন নিহত শেষ মূহুর্তের বৃক্ষমেলায় তেমন কোনো দেখা নেই, সাধারণ ক্রেতাদের
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ফরিদপুর পৌরসভা নির্বাচনে অমিতাভ বোস মেয়র নির্বাচিত

ফরিদপুর থেকে নিজস্ব প্রতিনিধি ফকির নয়ন
আপডেট : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

ফরিদপুর পৌরসভা নির্বাচনে
অমিতাভ বোস মেয়র নির্বাচিত

ফরিদপুর পৌরসভা নির্বাচন বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। এতে মেয়র পদে আওয়ামী লীগ সমর্থিত অমিতাভ বোস নির্বাচিত হন। তিনি পান ৫৬৮৯২ ভোট।তিনি প্রতিদ্বন্দ্বী মেয়র প্রার্থী বিএনপির মনোনীত চৌধুরী নায়াব ইউসুফ আহমেদ পান ২৭৩৩০ ভোট। ফলে তিনি নায়াব ইউসুফ আহমেদ কে ২৯৫৬২ ভোটের ব্যবধানে পরাজিত করে মেয়র নির্বাচিত হন।

নির্বাচনে অপর দুই প্রার্থী ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের হাফেজ আব্দুস সালাম ৬১৬৬ ও স্বতন্ত্র প্রার্থী শেখ মাহাতাব আলী মেথু ৮৯৬ ভোট পান। এদিকে সকাল আটটা থেকে বিকাল ৪ টা পর্যন্ত নির্বাচন অনুষ্ঠিত হয় । মোট ৬৭ টি কেন্দ্রে ভোটাররা তাদের ভোট প্রদান করেন। নির্বাচনে ভোট প্রদানের শতকরা হার ৬১’৭২ শতাংশ ।
রাতে শহরের কবি জসীমউদ্দীন হলে ভোটের ফলাফল গ্রহণ ও পরিবেশন করা হয়। এতে শুধুমাত্র মেয়র প্রার্থীদের ভোট ঘোষনা করা হয়। কাউন্সিলরদের বেসরকারি ফলাফল শুক্রবার জানানো হবে বলে অনুষ্ঠানে জানানো হয়।
এতে ফলাফল ঘোষণা করেন উপসচিব নির্বাচন কমিশন সচিবালয় ও রিটার্নিং কর্মকর্তা পৌরসভার সাধারণ নির্বাচন এর মোঃ শাহিদুন নবী, এ সময় উপস্থিত ছিলেন জেলা রিটার্নিং অফিসার হাবিবুর রহমান, সহকারি রিটার্নিং অফিসার নুরুল আমিন, সহকারি রিটানিং অফিসার জিয়াউর রহমান, সহকারি রিটার্নিং অফিসার মিজানুর রহমান, সহকারি রিটার্নিং অফিসার জাহিদুল ইসলাম, ও অলিউল ইসলাম।
এসময় জেলার আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ এবং বিজেবির সদস্যদের উপস্থিত ছিলেন।
বিডিনিউজ ইউরোপ /১০ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ