• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
শিরোনাম
ঢাবির হলে শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে ভিসির বাসভবনের জরুরী বৈঠক হয়েছে শিক্ষার্থীদের রক্তে রক্তাক্ত ঢাবি, আহত শতাধিক ইংল্যান্ডকে হারিয়ে ইউরো ফুটবলের চ্যাম্পিয়ন স্পেন টিউশনির টাকায় রোবট তৈরি করে তাক লাগালেন লালমনিরহাটের হাবিব অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় জাঁকজমকপূর্ণ বিবাহত্তোর অনুষ্ঠান সম্পন্ন কোটা সংস্কার আন্দোলনকারীদের নিয়ে সরকারের মন্তব্য বিদ্বেষপ্রসূত, বিভ্রান্তিকর : গণসংহতি কোটাবিরোধী আন্দোলনের যে অনুভূতি মুঠোফোনে জানালেন বাবাকে, ঢাবি ছাত্রী ভোলায় শ্যালকের পর দুলাভাই ৩৯ লক্ষ টাকার ইয়াবাসহ গ্রেপ্তার শেরপুরের নালিতাবাড়ীতে চিরকুট লিখে গৃহবধূর আত্মহত্যা অস্ট্রিয়ান সরকার পারিবারিক ভিসা অত্যন্ত সূক্ষ্মভাবে পরীক্ষা করছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ভোলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনবছরের ইকরার অকাল মৃত্যু

তানজিল হোসেন, ভোলা
আপডেট : রবিবার, ১৯ মে, ২০২৪

ভোলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনবছরের ইকরার অকাল মৃত্যু ।ভোলা চরফ্যাশন উপজেলার দুলার হাট থানাধীন এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইকরা নামের (৩) বছর বয়সের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শিশুটি মারা যাবার সময়ে তার মা বাসার রান্নার কাজে ব্যস্ত ছিলেন বলে জানা গেছে। অদ্য ১৮ মে (শনিবার) দুপুরের দিকে দুলার হাট থানা এলাকার ফরিদাবাদ গ্রামে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। দুলার হাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুর রহমান মুরাদ এ ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন গণমাধ্যম কর্মীদের।

ওই গ্রামের আব্দুল জলিল ও বিবি মরিয়ম দম্পতির একমাত্র কন্যা সন্তান ছিল নিহত ইকরা। স্থানীয় সূত্রে জানা যায়, ইকরা মা ঘরের রান্নার কাছে ব্যস্ত ছিলো। ওই সময় শিশুটি সবার অগোচরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়। মূলত, ঘরে থাকা বিদ্যুতের প্লাগ স্পর্শ করায় তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে দুলার হাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাকসুদুর রহমান মুরাদ গণমাধ্যমকে বলেন, দুপুরের দিকে শিশুটির মা বাড়িতে রান্নাবান্নার কাজে ব্যস্ত ছিলেন। তখন শিশুটি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। এর পরে স্বজনরা মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে এবং দুরুত্ব চরফ্যাশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

bdnewseu/19May/ZI/bhola


আরো বিভন্ন ধরণের নিউজ