• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম
ইতালির ওয়ার্ক পারমিট ভিসায় বাংলাদেশী বড় ধাক্কা খেল ভোলার তুলাতুলি পার্কে বিনোদনের নামে প্রকাশ্যে চলছে অশ্লিলতা ভোলায় সাংবাদিক নাহিদের উপর হামলা কারীদের গ্রেফতারের জন্য মানববন্ধন ভোলার আ’লীগের সাধারণ সম্পাদক ও সহধর্মিণীর দেশত্যাগে নিষেধাজ্ঞা প্রতিবেশী দেশ সমূহের সাথে সম্পর্কোন্নয়নে ভারতের নতুন করে উদ্যোগ সাবেক সংসদ সদস্য সুমন গ্রেফতার উনাকে পল্লবী থানায় রেখেছেন ইউরোপিয়ান বাংলা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হেলাল, সম্পাদক সুমন, উপদেষ্টা মাহবুবুর রহমান নির্বাচিত নিরাপত্তার স্বার্থে সাকিব কে দেশে না ফেরার পরামর্শ: ক্রিড়া উপদেষ্টা আল্লাহ অহংকারীদের পছন্দ করেন না অস্ট্রিয়া তিন দলীয় কোয়ালিশন সরকারের পথে এগোচ্ছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ভোলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনবছরের ইকরার অকাল মৃত্যু

তানজিল হোসেন, ভোলা
আপডেট : রবিবার, ১৯ মে, ২০২৪

ভোলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনবছরের ইকরার অকাল মৃত্যু ।ভোলা চরফ্যাশন উপজেলার দুলার হাট থানাধীন এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইকরা নামের (৩) বছর বয়সের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শিশুটি মারা যাবার সময়ে তার মা বাসার রান্নার কাজে ব্যস্ত ছিলেন বলে জানা গেছে। অদ্য ১৮ মে (শনিবার) দুপুরের দিকে দুলার হাট থানা এলাকার ফরিদাবাদ গ্রামে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। দুলার হাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুর রহমান মুরাদ এ ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন গণমাধ্যম কর্মীদের।

ওই গ্রামের আব্দুল জলিল ও বিবি মরিয়ম দম্পতির একমাত্র কন্যা সন্তান ছিল নিহত ইকরা। স্থানীয় সূত্রে জানা যায়, ইকরা মা ঘরের রান্নার কাছে ব্যস্ত ছিলো। ওই সময় শিশুটি সবার অগোচরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়। মূলত, ঘরে থাকা বিদ্যুতের প্লাগ স্পর্শ করায় তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে দুলার হাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাকসুদুর রহমান মুরাদ গণমাধ্যমকে বলেন, দুপুরের দিকে শিশুটির মা বাড়িতে রান্নাবান্নার কাজে ব্যস্ত ছিলেন। তখন শিশুটি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। এর পরে স্বজনরা মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে এবং দুরুত্ব চরফ্যাশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

bdnewseu/19May/ZI/bhola


আরো বিভন্ন ধরণের নিউজ