• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

আওয়ামী লীগ জমিদারতন্ত্র কায়েমের জন্য ডামির নির্বাচন অনুষ্ঠিত করেছে নারায়ণগঞ্জে : জোনায়েদ সাকি

তানজিল হোসেন, নারায়ণগঞ্জ ঘুরে এসে রিপোর্ট
আপডেট : শুক্রবার, ১৭ মে, ২০২৪

আওয়ামী লীগ জমিদারতন্ত্র কায়েমের জন্য ডামির নির্বাচন অনুষ্ঠিত করেছে নারায়ণগঞ্জে : জোনায়েদ সাকি বাংলাদেশ ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ জেলার ৮ তম সম্মেলনের দ্বিতীয় দিনের আলোচনা ও সাংস্কৃতিক আয়োজন অনুষ্ঠিত হয়েছে। নারায়ণগঞ্জ জেলা সভাপতি ছাত্রনেত্রী ফারহানা মানিক মুনার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ছাত্রনেতা সৃজয় সাহার সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সভার প্রধাস গণসংহতি আন্দোলন এর প্রধান সমন্বয়কারী জননেতা জোনায়েদ সাকি বলেন, তিনি বলেন “বাংলাদেশে নিজ দলের জমিদারতন্ত্র কায়েম করার জন্য আওয়ামী লীগ আমি-ডামির নির্বাচন অনুষ্ঠিত করেছে। এই দাবি বিরোধী দল করেনি বরং স্বয়ং প্রধানমন্ত্রী এই নির্বাচনকে আমি-ডামির নির্বাচন বলেছেন। এই নির্বাচনের পর ক্ষমতায় টিকে থাকতে বিজেপির মতো রাজনৈতিক দলের কাছে তারা ধর্ণা দিয়ে আছেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেছেন ভারত আছে তো আমরা আছি। মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত বাংলাদেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও আত্মমর্যাদা তারা বিসর্জন দিয়েছেন। আমাদের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও আত্মমর্যাদা পুনঃপ্রতিষ্ঠা করতে হবে। এ দেশের ইতিহাসের যেকোন ক্রান্তিলগ্ন ছাত্র সমাজ জাতিকে পথ দেখিয়েছে। বাংলাদেশ এই মহা সংকটে ছাত্র সমাজ আবারো সেই লড়াইয়ে পথ দেখাবে। স্বাধীনতা, সার্বভৌমত্ব ও আত্মমর্যাদার ডাক সারাদেশে ছাত্রদের মাঝে ছড়িয়ে দিতে হবে।”

আলোচনা সভার পরবর্তীতে সাংস্কৃতিক আয়োজনে গান পরিবেশন করে গানের লীলা, সমগীত, শহুরে গায়েন, বাংলাদেশ আন্ডারগ্রাউন্ড ও কিশোর দল গঙ্গাফড়িং।

এ ছাড়াও উপস্থিত নেতাকর্মী বক্তব্য রাখেন গণসংহতি আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সমন্বয়কারী জননেতা তরিকুল সুজন, বাংলাদেশ ছাত্র ফেডারেশন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক ছাত্রনেতা সৈকত আরিফ, বাংলাদেশ ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ জেলার সাবেক সভাপতি শুভ দেব এবং জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা সৌরভ সেন প্রমূখ।

bdnewseu/17May/ZI/Nariangonj


আরো বিভন্ন ধরণের নিউজ