• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
শিরোনাম
ঢাবির হলে শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে ভিসির বাসভবনের জরুরী বৈঠক হয়েছে শিক্ষার্থীদের রক্তে রক্তাক্ত ঢাবি, আহত শতাধিক ইংল্যান্ডকে হারিয়ে ইউরো ফুটবলের চ্যাম্পিয়ন স্পেন টিউশনির টাকায় রোবট তৈরি করে তাক লাগালেন লালমনিরহাটের হাবিব অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় জাঁকজমকপূর্ণ বিবাহত্তোর অনুষ্ঠান সম্পন্ন কোটা সংস্কার আন্দোলনকারীদের নিয়ে সরকারের মন্তব্য বিদ্বেষপ্রসূত, বিভ্রান্তিকর : গণসংহতি কোটাবিরোধী আন্দোলনের যে অনুভূতি মুঠোফোনে জানালেন বাবাকে, ঢাবি ছাত্রী ভোলায় শ্যালকের পর দুলাভাই ৩৯ লক্ষ টাকার ইয়াবাসহ গ্রেপ্তার শেরপুরের নালিতাবাড়ীতে চিরকুট লিখে গৃহবধূর আত্মহত্যা অস্ট্রিয়ান সরকার পারিবারিক ভিসা অত্যন্ত সূক্ষ্মভাবে পরীক্ষা করছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

সাহারান ধূলিকণা দক্ষিণ, পশ্চিম গ্রিসে পুনরায় আবির্ভূত হচ্ছে

শিমুল হোসাইন ব্যূরো চীফ গ্রিস বিডিনিউজ ইউরোপ
আপডেট : বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪

সাহারান ধূলিকণা দক্ষিণ, পশ্চিম গ্রিসে পুনরায় আবির্ভূত হচ্ছে।বৃহস্পতিবারের আবহাওয়া দক্ষিণ এবং পশ্চিম গ্রিসের সাহারান ধূলিকণার পুনঃপ্রকাশের জন্য সম্ভাবনা রয়েছে বলে জানান, তখন তাপমাত্রা বৃদ্ধি পাবে, জাতীয় আবহাওয়া পরিষেবা মেটিও অনুসারে।ইএমওয়াই বলেছে যে ঘটনাটি এপ্রিলের শেষের দিকের তুলনায় দুর্বল হবে, যখন এটি এথেন্স সহ দক্ষিণ গ্রিসের কিছু অংশে অন্য রকমের পরিবেশ তৈরি করতে পারে বলে ধারণা করা হয়েছে। এই সময়, ধূলিকণা ক্রিট এবং পেলোপনিসে আরও লক্ষণীয় হবে বলে আশা করা হচ্ছে।

দক্ষিণ এবং পশ্চিম গ্রিসের তাপমাত্রা ২৯ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত বাড়বে বলে আশা করা হচ্ছে। উত্তর গ্রিসে, তাপমাত্রা ২২ ডিগ্রি সেলসিয়াসে শীর্ষে থাকবে, যখন দেশের বাকি অংশে তাপমাত্রা ২৬ ডিগ্রি সেলসিয়াসের বেশি হবে না।

পশ্চিম, মধ্য এবং উত্তর গ্রিসের আবহাওয়া মেঘলা থাকবে। স্থানীয়ভাবে বৃষ্টি ও ঝড়েরও সম্ভাবনা রয়েছে বলে গ্রিসের আবহাওয়া অধিদপ্তর সূত্রে জানা গেছে।
সূত্র -কাতিমিরিনা
bdnewseu/16May/ZI/Greece


আরো বিভন্ন ধরণের নিউজ